শিশু পুত্রকে বাঁচাতে পুকুরে ঝাঁপ দিয়ে মারা গেলেন মাও! – News Portal 24
ঢাকাWednesday , ২০ অক্টোবর ২০২১

শিশু পুত্রকে বাঁচাতে পুকুরে ঝাঁপ দিয়ে মারা গেলেন মাও!

নিউজ পোর্টাল ২৪
অক্টোবর ২০, ২০২১ ৫:৩১ অপরাহ্ন
Link Copied!

অনলাইন ডেস্ক:: ছেলে পুকুরে ডুবে মারা যাচ্ছে এমন দৃশ্য দেখে পানিতে ঝাঁপিয়ে পড়েন মা। কিন্তু বুকের মানিকে বাঁচাতে পারলেন না। ছেলের সাথে মাও মারা যান।

মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটেছে চট্টগ্রামের বাঁশখালীতে। বুধবার সকাল সাড়ে ১০টায় উপজেলার পুঁইছড়ি ইউনিয়নে ৩ নম্বর পণ্ডিতকাটা এলাকায় এমন মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

নিহতরা হলেন- পণ্ডিতকাটা এলাকার মো. বেলালের স্ত্রী মাশরুকা বেগম (২৫) ও তার ছেলে বোরহান উদ্দীন (১৪ মাস)। পুলিশ জানায়, সকালে ছেলেটি উঠানে মলত্যাগ করে। ছেলেকে পরিষ্কার করার জন্য মা মাশরুকা বেগম পুকুর ঘাটে নিয়ে যায়। এ সময় হঠাৎ হাত থেকে শিশুটি পানিতে পড়ে যায়। সঙ্গে সঙ্গে ছেলেকে বাঁচাতে মাও পানিতে ঝাঁপ দেয়। সাঁতার কাটতে না পারায় এক পর্যায়ে মাও পানিতে ডুবে যায়।

শিশুটির দাদা বাইরে থেকে ঘরে এসে তার পুত্রবধূ ও নাতিকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করেন। এক পর্যায়ে পুকুরে নাতিকে ভাসতে দেখে পানিতে লাফ দিয়ে নাতিকে উদ্ধার করে।

প্রায় ৩০ মিনিট পর ওই পুকুর থেকে তার পুত্রবধূ মাশরুকা বেগমকেও উদ্ধার করা হয়। দ্রুত তাদের পেকুয়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন।