মহেশপুর ফতেপুর ৭নং ওয়ার্ডের মেম্বর পদপ্রার্থী আব্দুস সালাম খাঁন বাচ্চু আবারও মেম্বার হিসাবে দেখতে চাই – News Portal 24
ঢাকাSaturday , ১৬ অক্টোবর ২০২১

মহেশপুর ফতেপুর ৭নং ওয়ার্ডের মেম্বর পদপ্রার্থী আব্দুস সালাম খাঁন বাচ্চু আবারও মেম্বার হিসাবে দেখতে চাই

নিউজ পোর্টাল ২৪
অক্টোবর ১৬, ২০২১ ৯:১৯ অপরাহ্ন
Link Copied!

মোঃ আবু সুফিয়ান শান্তি, ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ ঝিনাইদহের মহেশপুর উপজেলার ২নং ফতেপুর ইউপির (পশ্চিম পুরুন্দরপুর) ৭নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ- আব্দুস সালাম খাঁন বাচ্চু এবার জনপ্রিয়তার উর্ধে ওয়ার্ডবাসী তাকে আবারও মেম্বার হিসাবে দেখতে চাই। বর্তমানে তিনি বিভিন্ন কর্ম কান্ড ও কর্ম দক্ষতায় জনগনের মাঝে ব্যাপক সাড়া জাগিয়েছেন।

ওয়ার্ডবাসী সাবেক এই মেম্বার পদপ্রার্থী আব্দুস সালাম খাঁন বাচ্চুকে তারা এবারও মেম্বার হিসাবে দেখতে চাই ।ওয়ার্ড বাসীর সুএে জানা যায় যে সাবেক মেম্বার আব্দুস সালাম খাঁন বাচ্চু জনপ্রিয়তায় এগিয়ে ও এবারের নির্বাচনে তাকেই মেম্বার হিসেবে দেখতে চাই।

ওয়ার্ড বাসী আরো জানাই যে আব্দুস সালাম খান বাচ্চু করোনাকালে নিজের জীবনের ঝুঁকি নিয়ে সবসময় ওয়ার্ড বাসীর পাশে থেকে গনসচেতনাতামূলক কাজ ও অসহায় মেহনতি মানুষের জন্য নিজেস্ব তহবিল থেকে চাল, ডাল, তৈল, নগদ অর্থ, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছেন।

আব্দুস সালাম খাঁন বাচ্চু জানান করোনাকালে যেভাবে ওয়ার্ড বাসীর পাশে ছিলাম আমার সেই কর্মকান্ডকে জনগন মূল্যায়ন করে আগামী ১১ নভেম্বরের নির্বাচনে আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবেন আমি শত ভাগ আশাবাদী। আমি জনগনের পাশে আগেও ছিলাম এবং বর্তমান ও ভবিষ্যতেও থাকবো ইনশাল্লাহ।