ব্যর্থ লিটন দাসকে ট্রল করে ব্যবসা, যা বলছেন তার স্ত্রী – News Portal 24
ঢাকাSaturday , ৩০ অক্টোবর ২০২১

ব্যর্থ লিটন দাসকে ট্রল করে ব্যবসা, যা বলছেন তার স্ত্রী

নিউজ পোর্টাল ২৪
অক্টোবর ৩০, ২০২১ ৪:৫০ অপরাহ্ন
Link Copied!

অনেক দিন ধরেই ফর্মে নেই বাংলাদেশ দলের উইকেটকিপার ও ব্যাটার লিটন দাস। বেশ কয়েকটি ম্যাচে তার ব্যাট থেকে রান আসেনি। তাই তাকে দলে রাখা নিয়ে ক’দিন ধরেই চলছিল সমালোচনা। বিষয়টি নিয়ে আলোচনা-সমালোচনা আরো তীব্র হয় যখন দেশের কয়েকটি ই-কমার্স প্রতিষ্ঠান ফেসবুকে লিটনের রানের উপর ভিত্তি করে তাদের পণ্যের দামে ছাড় ঘোষণা করে।

বাজে পারফরমেন্সের জন্য বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যনে লিটন দাসকে নিয়ে নানারকম ট্রল করা হচ্ছে। শুক্রবার টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের মধ্যে ম্যাচের আগে দেশের কয়েকটি ই-কমার্স প্রতিষ্ঠান তাদের ফেসবুক পেজে লিটনের রান সংখ্যার ওপর পণ্যের দামে ডিসকাউন্ট ঘোষণা দেয়।

এই ঘটনাটি ভালোভাবে গ্রহণ করতে পারেননি লিটন দাসের স্ত্রী দেবশ্রী বিশ্বাস সঞ্চিতা। নিজের ফেসবুক পোস্টে তিনি এর প্রতিবাদ জানিয়েছেন।

সঞ্চিতা লিখেছেন, ‘ব্যাপারটা হলো, প্রতিবার কেউ ক্যাচ মিস করলে বা খারাপ স্কোর করলে সেটা আসল সমস্যা নয়। কখনো কখনো সমস্যা শুধুমাত্র নির্দিষ্ট ব্যক্তি বা তার নামের সাথে হয়! মানুষের উপহাস বা মিম তৈরি করা দেখে আমাদের খারাপ লাগে না। কারণ আমরা ইতোমধ্যেই এটিতে অভ্যস্ত। কিন্তু যখন আমি দেখি যে, কিছু ব্যবসায়িক পেজ যারা তার (লিটন দাস) নাম ব্যবহার করে বা পরোক্ষভাবে তার খারাপ পারফরম্যান্সের জন্য প্রার্থনা করে তাদের ব্যবসা চালানোর চেষ্টা করছে; তখন আমি ভাষা হারিয়ে ফেলি! একবার ভাবুন, মানুষ এত শয়তান এবং নিচু মানসিকতার কীভাবে হয়! আপনি প্রার্থনা করছেন একজন খেলোয়াড় যেন আপনার ব্যবসায়িক কৌশলের জন্য ম্যাচে খারাপ স্কোর করুক! ছি: ছি: কি লজ্জার ব্যাপার!’

এবারের বিশ্বকাপের আসরে বাংলাদেশ ক্রিকেট দলে রীতিমতো গৃহযুদ্ধ শুরু হয়ে গেছে। দুদিন আগেই এক ফেসবুক পোস্টে নাম উল্লেখ না করে মাশরাফি বিন মুর্তজা এবং তামিম ইকবালের কঠোর সমালোচনা করেছেন সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির। এর জবাব দিয়েছেন মাশরাফির ভাই মোরসালিন মুর্তজা। এবার মাঠে নেমে গেলেন লিটন দাসের স্ত্রী দেবশ্রী বিশ্বাস সঞ্চিতা। তিনিও দিলেন সমালোচকদের জবাব।

তবে শুক্রবার উইন্ডিজের বিপক্ষে রান পেয়েছেন লিটন দাস। তিনি ৪৩ বল খেলে পেয়েছেন ৪৪ রান। আছে ৪টি চারের মারও।