বিয়ের সাড়ে ৮ মাসের মাথায় মা হলেন নাজিরা মৌ – News Portal 24
ঢাকাThursday , ১৪ অক্টোবর ২০২১

বিয়ের সাড়ে ৮ মাসের মাথায় মা হলেন নাজিরা মৌ

নিউজ পোর্টাল ২৪
অক্টোবর ১৪, ২০২১ ৮:৫৩ পূর্বাহ্ন
Link Copied!

বিনোদন ডেস্ক:: বিয়ের সাড়ে ৮ মাসের মাথায় প্রথমবার মা হলেন ছোটপর্দার অভিনেত্রী ও মডেল নাজিরা মৌ। রাজধানীর গুলশানের ইউনাইটেড হাসপাতালে সোমবার দিবাগত রাত ১০টা ৫৪ মিনিটে ফুটফুটে এক কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তিনি।

এরই মধ্যে সদ্যজাতের নামও ঠিক করে ফেলেছেন অভিনেত্রী। মেয়ের নাম রাখা হয়েছে মাইরা রহমান। অভিনেত্রী নিজেই গণমাধ্যমকে এই সুখবরটি জানিয়েছেন।

জানা যায়, মা ও মেয়ে দুজনই সুস্থ আছেন। নির্ধারিত সময়ের ২৪ দিন আগে সিজারের মাধ্যমে কন্যা মাইরা রহমানের জন্ম দেন নাজিরা মৌ। তাদের আরো ৩ দিন হাসপাতালে থাকতে হবে। মৌ তার মেয়ের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

চলতি বছরের ২০ জানুয়ারি পারিবারিকভাবে যুক্তরাজ্য প্রবাসী ব্যবসায়ী মিজানুর রহমান মুরাদের সঙ্গে ঘর বাঁধেন মৌ। রাজধানীর বনানীর একটি রেস্তোরাঁয় উভয় পক্ষের পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় তাদের।

মুরাদের পৈত্রিক নিবাস সিলেটে। তবে জানুয়ারিতে বিয়ে হলেও খবরটি তিন মাস পর এপ্রিলে প্রকাশ করেন ছোট পর্দায় এই অভিনেত্রী।

২০০৬ সালে বিনোদন বিচিত্রা প্রতিযোগিতায় রানারআপ হয়ে মিডিয়ায় আসেন নাজিরা মৌ। পরের বছর দেবাশীষ বিশ্বাসের নাটক দিয়ে তার অভিনয়ে পথচলা শুরু। পরের ৮ বছর শুধু র‌্যাম্প মডেল ও বিজ্ঞাপনে কাজ করেছেন।

২০১৫ সাল থেকে টেলিভিশনে নিয়মিত অভিনয় করছেন তিনি। মৌ অভিনীত প্রথম সিনেমা ‘নন্দিনী’ মুক্তি অপেক্ষায় রয়েছে। এতে তার বিপরীতে অভিনয় করেছেন ইন্দ্রনীল সেনগুপ্ত।