বালাগঞ্জ সদর ইউপি নির্বাচনে নৌকার কান্ডারী হতে চান জুনেদ – News Portal 24
ঢাকাWednesday , ১৩ অক্টোবর ২০২১

বালাগঞ্জ সদর ইউপি নির্বাচনে নৌকার কান্ডারী হতে চান জুনেদ

নিউজ পোর্টাল ২৪
অক্টোবর ১৩, ২০২১ ১২:৪৬ পূর্বাহ্ন
Link Copied!

বালাগঞ্জ (সিলেট) প্রতিনিধি:: আসন্ন বালাগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে লড়বেন বালাগঞ্জ উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক বালাগঞ্জ বাজার বণিক সমিতির সভাপতি আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ জুনেদ মিয়া।

সদর ইউনিয়নবাসীও তাকে চেয়ারম্যান পদে নৌকার কান্ডারী হিসেবে দেখতে চান। আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সবার দোয়া কামনা করেছেন তিনি।

নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে এলাকাবাসীর মাঝে ঐক্য আরও সুদৃঢ় হচ্ছে বলে জানা গেছে। মোঃজুনেদ মিয়া কে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দেখতে চেয়ে তার সমর্থনকারীরা বিভিন্নভাবে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

সেইসঙ্গে চলছে গণসংযোগ এবং শুভেচ্ছা বিনিময়। এ ইউনিয়নের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ একতাবদ্ধ হয়ে চালিয়ে যাচ্ছে প্রচার-প্রচারণা। এছাড়া স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ও মোঃজুনেদ মিয়ার পক্ষে মাঠে কাজ করছেন।

বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সম্পাদক এবং চেয়ারম্যান প্রার্থী জুনেদ মিয়া জানান, এবার এই ইউনিয়নের নির্বাচনে আমি প্রার্থী হিসেবে জানান দেওয়ায় এলাকাবাসীর মাঝে ব্যাপক উদ্দীপনা বিরাজ করছে।