ফেসবুকে ওবায়দুল কাদেরের ছবি ব্যঙ্গ করায় যুবক গ্রেপ্তার – News Portal 24
ঢাকাMonday , ১১ অক্টোবর ২০২১

ফেসবুকে ওবায়দুল কাদেরের ছবি ব্যঙ্গ করায় যুবক গ্রেপ্তার

নিউজ পোর্টাল ২৪
অক্টোবর ১১, ২০২১ ১১:২৬ পূর্বাহ্ন
Link Copied!

অনলাইন ডেস্ক:: ফেসবুকে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ছবি ব্যঙ্গ করে পোস্ট করার অভিযোগে জামালপুরের মাদারগঞ্জে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। তাঁর নাম মো. রিগেন (৩৫)।

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মাদারগঞ্জ মডেল থানা-পুলিশ রোববার রাতে তাঁকে তাঁর নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে।

জানা গেছে, গ্রেপ্তার হওয়া মো.রিগেন জামালপুরের মাদারগঞ্জ এলাকার রইচ আকন্দের ছেলে। রিগেন বিএনপির যুব সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের একজন কর্মী।

মামলার সূত্রে জানা যায়, গতকাল সন্ধ্যায় রিগেন তাঁর নিজ ফেসবুক অ্যাকাউন্ট থেকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রীকে ব্যঙ্গ করে একটি পোস্ট করেন। পরে বিষয়টি আদারভিটা ইউনিয়ন আওয়ামী লীগ নেতাদের নজরে এলে তাঁদের মধ্যে উত্তেজনা শুরু হয়।

দলের সাধারণ সম্পাদকের আত্মমর্যাদা ক্ষুণ্ন হওয়ায় রাতেই ইউনিয়ন যুবলীগের সভাপতি আতিকুর রহমান আতিক বাদী হয়ে মো.রিগেনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন।

যুবলীগ নেতা আতিকুর রহমান আতিক বলেন, আমাদের দলের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে ফেসবুকে ব্যঙ্গচিত্র করা হয়েছে। এতে তাঁর আত্মমর্যাদা ক্ষুণ্ন হয়েছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে মাদারগঞ্জ মডেল থানার ওসি মোহাম্মদ মাহবুবুল হক বলেন, গ্রেপ্তারকৃত যুবকে জামালপুর আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।