নোয়াখালী কোম্পানীগঞ্জে কাভার্ডভ্যান ও সিএনজি সংঘর্ষে নিহত ২, গুরুতর আহত ৩ – News Portal 24
ঢাকাSunday , ৩১ অক্টোবর ২০২১

নোয়াখালী কোম্পানীগঞ্জে কাভার্ডভ্যান ও সিএনজি সংঘর্ষে নিহত ২, গুরুতর আহত ৩

নিউজ পোর্টাল ২৪
অক্টোবর ৩১, ২০২১ ১০:৩৯ অপরাহ্ন
Link Copied!

শাহাদাত হোসেন রাসেল, নোয়াখালী প্রতিনিধি:: নোয়াখালীর কোম্পানীগঞ্জে কাভার্ডভ্যান এবং সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যাত্রী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় গুরুতর আহত আরও ৩ জনের অবস্থাও আশঙ্কাজনক।

দুর্ঘটনায় নিহত নয়ন সূত্রধর (৪৫) উপজেলার সিরাজপুর ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের শাহাজাদপুর গ্রামের বড় মিস্ত্রি বাড়ির মরিয়াল সূত্রধরের ছেলে এবং একই বাড়ির কান্তি কুমার সূত্রধরের মেয়ে চন্দনা রাণী সূত্রধর (২১)। তবে পুলিশ তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় জানাতে পারেনি।

৩১ অক্টোবর (রবিবার) দুপুর পৌনে ৩টার দিকে বসুরহাট পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড থেকে পৌরসভার ২ নম্বর ওয়ার্ড সংযুক্ত বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে বলে জানায় প্রত্যাক্ষদর্শী এবং বসুরহাট পৌরসভার সাবেক কাউন্সিলর নাহিদ।

কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, বসুরহাট পৌরসভা এলাকার বাইপাস সড়ক দিয়ে একটি যাত্রীবাহী সিএনজি পার্শ্ববর্তী কবিরহাট উপজেলার উদ্দেশে যাত্রা করেন। এ সময় বিপরীত দিক থেকে আসা কাভার্ডভ্যানের সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ঘটলে অটোরিকশার দুই যাত্রী নিহত হন। এতে আরও তিন সিএনজি যাত্রী গুরুতর আহত হয়। কাভার্ডভ্যানটি আটক করা হয়েছে এবং চালককে গ্রেফতার করা হয়েছে।

তদন্ত সাপেক্ষে পরর্তীতে এ ঘটনায় আইনগত পদক্ষেপ নেওয়া হবে বলে জানিয়েছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ।