নাওডাঙ্গা ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ও নৌকার মনোনয়ন প্রত্যাশী বাছাই – News Portal 24
ঢাকাSunday , ১৭ অক্টোবর ২০২১

নাওডাঙ্গা ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ও নৌকার মনোনয়ন প্রত্যাশী বাছাই

নিউজ পোর্টাল ২৪
অক্টোবর ১৭, ২০২১ ৬:২৮ অপরাহ্ন
Link Copied!

ফুলবাড়ী প্রতিনিধি:: আসন্ন তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার নাওডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা ও নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশীদের তালিকা প্রণয়ন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকাল এগারটায় উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের বালারহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে এ বর্ধিত সভা ও নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশীদের যাচাই-বাছাই করে তালিকা প্রণয়ন করা হয়। সভায় ৫ জন নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশা করলেও সেখান থেকে ৩ জনকে বাছাই করা হয়। এতে প্রথমে নাম আসে নাওডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও দুই বারের সাবেক চেয়ারম্যান হাছেন আলীর। এরপর যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার মিজানুর রহমান মিঠু ও ইউনিয়ন যুবলীগের সভাপতি আতিকুর রহমান নয়ন।

সভায় নাওডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি শ্রী সুশীল চন্দ্র রায় এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হামিদা বেগম, যুগ্ম সাধারণ সম্পাদক ফজলে নূর তানু, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, রাসেদুজ্জামান বাবু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক গোলাম মওদুদ সুজন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান শেখ, সদ্য ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল হুদা দুলাল, সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ হারুন, আশি ও নব্বই দশকের সাবেক সফল ছাত্র নেতা ও উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য আহম্মদ আলী পোদ্দার রতন প্রমূখ।

এ সময় বক্তারা আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার ৬ টি ইউনিয়নে নৌকার প্রার্থী কে বিজয়ী করতে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার আহ্বান জানান।