ডোমারে বাবার মৃত্যুর খবর শুনে হার্ট অ্যাটাকে মারা গেলেন মেয়ে – News Portal 24
ঢাকাSaturday , ৯ অক্টোবর ২০২১

ডোমারে বাবার মৃত্যুর খবর শুনে হার্ট অ্যাটাকে মারা গেলেন মেয়ে

নিউজ পোর্টাল ২৪
অক্টোবর ৯, ২০২১ ৯:৫৭ অপরাহ্ন
Link Copied!

অনলাইন ডেস্ক:: নীলফামারীর ডোমার উপজেলায় মোবাইল ফোনে বাবার মৃত্যুর খবর শুনে হার্ট অ্যাটাকে মেয়েরও মৃত্যু হয়েছে। শনিবার (৯ অক্টোবর) ভোর পাঁচটায় এ মর্মান্তিক ঘটনাটি ঘটে। একসাথে বাবা ও মেয়ের মৃত্যুতে গোটা উপজেলায় শোকের ছায়া নেমে আসে।

মৃতরা হলেন- উপজেলার হরিণচড়া ইউনিয়নের উত্তর পশ্চিম হরিণচড়া জোড়পাখুড়ী গ্রামের মজিবুল হক (৭৫) এবং তার মেয়ে নীলফামারী সদর উপজেলার লক্ষীচাপ ইউনিয়নের আজগার আলীর স্ত্রী রাবেয়া খাতুন (৪০)।

মজিবুল হকের ছেলে মো. হারুন-অর রশীদ জানান, দীর্ঘদিন হতে তার বাবা বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। শনিবার ভোরে তার মৃত্যু হয়। মোবাইল ফোনে বাবার মৃত্যুর খবর তার বড় বোন রাবেয়া খাতুনকে (৪০) জানায় হারুন। খবর শুনে কিছুক্ষণের মধ্যে রাবেয়া খাতুনের বুকে ব্যাথা শুরু হয়। পরিবারের সদস্যরা কোন কিছু বুঝে ওঠার আগেই মেয়ে রাবেয়ারও মৃত্যু হয়।

হারুন অর রশিদ বলেন, আমার বোনের শ্বশুড় বাড়ির লোকদের সাথে কথা বলে বাবা-মেয়ের মরদেহ একসাথে দাফন করার সিদ্ধান্ত হয়। বাদ যোহর জোড়পাখুড়ী জামে মজজিদ মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন কাজ সম্পূর্ণ করেছি।

উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ জানান, একসাথে বাবা ও মেয়ের মৃত্যুর খবরটি শুনে হাজার হাজার মানুষ দেখতে আসে। এতে গোটা উপজেলায় মানুষ মর্মাহত হয়েছে।