আপাতত বিয়ে করছি না, দ্যাটস ক্লিয়ার! : নুসরাত ফারিয়া – News Portal 24
ঢাকাSaturday , ৩০ অক্টোবর ২০২১

আপাতত বিয়ে করছি না, দ্যাটস ক্লিয়ার! : নুসরাত ফারিয়া

নিউজ পোর্টাল ২৪
অক্টোবর ৩০, ২০২১ ১:৩৮ পূর্বাহ্ন
Link Copied!

বিয়ে নিয়ে কোন পরিকল্পনা নেই। আপাতত বিয়ে করছি না। দ্যাটস ক্লিয়ার (এটা পরিস্কার)! বিয়ে করতে সবকিছু গুছিয়ে নিতে ৬-৭ মাস সময় লাগে। সেই সময়টা আমার কাছে নেই। প্যান্ডামিকের জন্য দুই বছরের মতো পিছিয়ে গিয়েছি। প্যান্ডামিক কাটিয়ে আবার সব কাজ শুরু হচ্ছে৷ তাই আপাতত বিয়ে করছি না।

প্রায় দেড় বছর আগে বাগদান সারলেও বিয়ের পিঁড়িতে বসেননি নুসরাত ফারিয়া। কবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন, জানতে চাইলে নুসরাত ফারিয়া তার বিয়ে নিয়ে এমন মন্তব্য করেন।

শুক্রবার রাতে বনানীতে বড় বোন মারিয়ার একটি ফ্যাশন হাউজ ও ব্রাইডাল শো রুম উদ্বোধন অনুষ্ঠানে লেহেঙ্গা ও ব্রাইডাল সাজে নুসরাত ফারিয়া পরিস্কারভাবে জানান, ‘আপাতত তিনি বিয়ে করছেন না।’

প্রায় সাত বছরের পরিচয়ের পর গেল বছর ১মার্চ বাগদান সেরেছিলেন নুসরাত ফারিয়া। হবু বরের নাম রনি রিয়াদ রশীদ। পারিবারিকভাবে তাদের বাগদান হয়েছিল। ওই বছর ৮ জুন তিনি ব্যক্তিগত ফেসবুক আইডিতে বাগদানের খবর জানিয়েছিলেন।

নুসরাত ফারিয়া বলেন, এই মুহূর্তে আমার হাতে অনেক কাজ। অনেকগুলো স্ক্রিপ্ট হাতে আছে। ওটিটি, সিনেমা দুই মিলিয়ে অনেকগুলো কাজ করতে হবে সামনে। তাই কাজ নিয়ে ব্যস্ত থাকতে হবে।

বঙ্গবন্ধুর বায়োপিকে শেখ হাসিনার চরিত্রে অভিনয় করছেন নুসরাত ফারিয়া। নভেম্বরে সিনেমাটির বাকি অংশের কাজ শেষ হবে। পর্দায় শেখ হাসিনা হতে পারাটা ক্যারিয়ারের সেরা অর্জন বলে মনে করেন নুসরাত ফারিয়া।

তিনি বলেন, এত বড় দায়িত্ব আমি পেয়েছি নিজেকে সৌভাগ্যবান মনে করছি। শুটিং সেটে আমাকে সবাই হাসিনা বলে ডাকতেন। ঘুম থেকে উঠে ঘুমাতে যাওয়া পর্যন্ত সবাই আমাকে হাসিনা বলতেন। এজন্য মুম্বাই শুটিং চলাকালীন ফারিয়া নামটা ভুলেই গিয়েছিলাম।

এদিকে আগামী সপ্তাহে নুসরাত ফারিয়ার গাওয়া তৃতীয় গান ‘হাবিবি’ প্রকাশ হতে যাচ্ছে। এটি এরাবিক ফিউশনের গান উল্লেখ করে নুসরাত ফারিয়া বলেন, অনেকটা আইটেম ফিলের গান। মুম্বাইয়ে একটি রাজকীয় মহলে শুটিং হয়েছে।

‘হাবিবি’ গানটিও আগের দুই গানের মতোই শ্রোতা-দর্শক লুফে নিবে বলে বিশ্বাস করেন নুসরাত ফারিয়া। বলেন, মুম্বাইয়ের একটি টিম গানটিতে কাজ করেছে। কলকাতা থেকে লগ্নি করা হয়েছে এবং বাংলাদেশ থেকে আমি গেয়েছি। পাশাপাশি মিক্সড মাস্টারিং হয়েছে কানাডাতে৷ এখনো পর্যন্ত করা আমার সবচেয়ে বিলাশ বহুল গান হচ্ছে হাবিবি।