জাঙ্গালিয়া নদীতে খেয়া থেকে পরে মাঝি নিখোঁজ – News Portal 24
ঢাকাWednesday , ৮ সেপ্টেম্বর ২০২১

জাঙ্গালিয়া নদীতে খেয়া থেকে পরে মাঝি নিখোঁজ

নিউজ পোর্টাল ২৪
সেপ্টেম্বর ৮, ২০২১ ৪:২৯ অপরাহ্ন
Link Copied!

নবীন মাহমুদ, স্টাফ রিপোর্টার:: ঝালকাঠির রাজাপুরে খেয়াঘাটের নদীর পানিতে পরে খেয়ার মাঝী মো. সামসুল হক হাওলাদার (৫০) নিখোঁজ রয়েছেন। বুধবার বিকেলে উপজেলার বড়ইয়া ইউনিয়নের কলাকোপা বাজার সংলগ্ন জাঙ্গালিয়া নদীর খেয়াঘাটে এ ঘটনা ঘটে।

নিঁখোজ সামসুল হক ওখানকার ঘাটে নিয়মিত খেয়া নৌকার মাঝীর কাজ করতেন। নিঁখোজের পর পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনা স্থলে গিয়ে উদ্ধার অভিযান চালিয়য়েছে। তবে সন্ধ্যা হওয়ায় অন্ধকারে উদ্বার কাজ স্থগিত করা হয়েছে।

স্থানীয় সাবেক ইউপি সদস্য মো. আনোয়ার হোসেন জানায়, সামসুল হকের মৃগীরোগ রয়েছে। সে এর আগেও বেশ কয়েক বার নদীতে পড়ে গেলে স্থানীয়রা দেখে তাকে উদ্ধার করেছে। কিন্তু এবার ঘাটে বাধা নৌকায় তিনি একা ছিল। হঠাৎ ঝুপ করে পানিতে পড়ার একটা শব্দ পেয়ে পাশের দোকানের লোকজন খেয়া ঘটে যায়। নৌকায় সামসুল হকের গামছা, গেঞ্জি, খেয়া পারাপারের টাকা নৌকায় রয়েছে, কিন্তু সামসুল হক নেই। তখন সবাই ধারনা করেন আগের মত সামসুল হক নদীতে পরে গেছে।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম জানান, ঘটনা স্থলে সামসুল হককে উদ্ধার করতে পুলিশ ও ফায়ার সার্ভিস রয়েছে।

বরিশাল নৌ ফায়ার ষ্টেশনের কর্মকর্তা হাবিবুর রহমান বলেন, ডুুবুরী দল বিকেলে অভিযান চালিয়েও তার খোজ পাননি। সন্ধ্যা হওয়ায় অন্ধকারের কারনে আজকের মত উদ্ধার কাজ সমাপ্ত ঘোঘণা করা হয়েছে। এদিকে স্থানীয়ভাবে ওই মাঝির খোজ চালিয়ে যাচ্ছেন স্বজনরা।