ইভ্যালিকে নিয়ে যা জানালেন তাহসান-মিথিলা-ফারিয়া – News Portal 24
ঢাকাSaturday , ১৮ সেপ্টেম্বর ২০২১

ইভ্যালিকে নিয়ে যা জানালেন তাহসান-মিথিলা-ফারিয়া

নিউজ পোর্টাল ২৪
সেপ্টেম্বর ১৮, ২০২১ ১:৫৭ পূর্বাহ্ন
Link Copied!

বিনোদন ডেস্ক:: ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি’র সংগে যুক্ত হয়েছিলেন দেশের জনপ্রিয় তিন তারকা- তাহসান খান, রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়া। তবে যুক্ত হওয়ার কয়েক মাসের মধ্যেই কোনো না কোনো কারণে সেই প্রতিষ্ঠান ছেড়ে এসেছেন তাঁরা। কেউ ইভ্যালি ছেড়েছেন প্রতিষ্ঠানটির বিতর্কিত কর্মকাণ্ডের জন্য, কেউ ছেড়েছেন লেনদেনে অসঙ্গতির কারণে।

গত মার্চের ১০ তারিখে শুভেচ্ছাদূত হিসেবে প্রতিষ্ঠানটির সংগে দুই বছরের চুক্তি হয়েছিলো তাহসান-এর। তবে জানা গেছে, প্রতিষ্ঠানটির পণ্য ডেলিভারি নিয়ে নানা ধরনের বিতর্কের কারণে মে মাসের মাঝামাঝি সময়ে ইভ্যালি’র সংগে চুক্তি বাতিল করেন এই তারকা। তবে চুক্তির শর্ত অনুসারে বিষয়টি প্রকাশ করেননি।

মে মাসের ১৫ তারিখে একটি ফেসবুক লাইভে তাহসান ও তাঁর সাবেক স্ত্রী মিথিলা একসংগে উপস্থিত হয়েছিলেন। জানা গেছে সেটাই ছিলো প্রতিষ্ঠানটির সংগে তাঁর শেষ কাজ। চুক্তির সময় পারিশ্রমিকের কিছু টাকা পেয়েছিলেন, এর বাইরে তিনি কিছু পাননি।

শুভেচ্ছাদূত হিসেবে ইভ্যালিতে যোগ দিয়েছিলেন মিথিলাও। তবে যোগ দেওয়ার মাস দুয়েক পরেই ইভ্যালি’র সংগ ত্যাগ করার বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে তিনি জানিয়েছেন, ‌আমি জয়েন করার দুই মাসের মধ্যে দেখি নানা জটিলতা। আগে তো এতো কিছু টের পাইনি। তবে আমি চাই না এই সময়ে ইভ্যালি রিলেটেড কোনো খবরে আসতে। আমার আরও অনেক কাজ আছে, সেগুলো নিয়েই এখন ব্যস্ত আমি।

অন্যদিকে শবনম ফারিয়া মাস তিনেক আগে যোগ দেন প্রতিষ্ঠানটির প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে। তবে তিনি গণমাধ্যমকে জানিয়েছেন, এখন পর্যন্ত এক টাকাও পাননি প্রতিষ্ঠানটি থেকে। বিভিন্ন সূত্রে জানা গেছে, চলতি মাসের প্রথম দিকেই ইভ্যালি থেকে পদত্যাগ করেছেন ফারিয়া। তবে চুক্তির শর্ত মেনে মুখ খোলেননি তিনিও।

সম্প্রতি ইভ্যালি’র প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল এবং তাঁর স্ত্রী ও ইভ্যালি’র চেয়ারম্যান শামীমা নাসরিন-এর নামে মামলা দায়ের করেন এক ভুক্তভোগী। এরই প্রেক্ষিতে বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) মোহাম্মদপুরের বাসা থেকে তাদেরকে গ্রেফতার করেছে র‍্যাব।