পোষা কুকুরকে বিয়ে করে নজির স্থাপন করলেন ব্রিটিশ মডেল! – News Portal 24
ঢাকাSunday , ১ অগাস্ট ২০২১

পোষা কুকুরকে বিয়ে করে নজির স্থাপন করলেন ব্রিটিশ মডেল!

নিউজ পোর্টাল ২৪
অগাস্ট ১, ২০২১ ৭:৫০ অপরাহ্ন
Link Copied!

অনলাইন ডেস্ক:: গাছ কিংবা লেপ বিয়ে করেছেন এমন নারীদের কথা এর আগে শুনেছেন অনেকে। এমনকি ইতালিয়ান এক নারী আইফেল টাওয়ারের প্রেমে পড়ে বিয়েই করে ফেলেছিলেন এমন ঘটনা আমরা শুনেছি। তবে কখনো কি শুনেছেন কুকুরকে বিয়ে করতে?

কি শুনে অবাক হলেন নিশ্চয়? অবাক হওয়ারই কথা। এমন কাণ্ড ঘটিয়েছে এলিজাবেথ হোড নামের এই নারী।

এই কাণ্ড করার পেছনের কাহিনী জানালেন তিনি। ২২১ বার ডেটিংয়ে গিয়েও মনের মতো কাউকে খুঁজে পাননি তিনি। বিয়ে ভেঙেছে চারবার। শেষ পর্যন্ত পোষা কুকুর নিয়ে এবার বিরল নজির স্থাপন করলেন ব্রিটিশ মডেল ও সাঁতারু এলিজাবেথ হোড।

ঢাকঢোল পিটিয়ে টেলিভিশনে সরাসরি সম্প্রচার করেই কুকুরের সঙ্গে ঘর বাঁধলেন ৪৯ বছর বয়সী হোড। বিরল ঘটনার জন্ম দিয়ে তিনি এখন ভাইরাল।

প্রথাগত সব ধ্যানধারণা ভেঙে একসময়ের সাড়াজাগানো হোড সংসার পাতলেন তার পোষা কুকুরের সঙ্গে! পাঁচ বছরেরও বেশি সময় কুকুরটিকে লালনপালন করছিলেন হোড। আর কুকুরটি একটি নাম দিয়েছে। নাম লোগান। সেই লোগানই এখন হোডের জীবনসঙ্গী। পুরুষের প্রতি আস্থাহীনতা থেকে তার এই সিদ্ধান্ত।

বিয়ের পর ঘরে ফিরে পরস্পরকে আলিঙ্গন করে চুমু খান তারা। আর গভীর চুম্বনের সেই দৃশ্য শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। এলিজাবেথ হোড এই ব্যতিক্রমী সিদ্ধান্তে প্রশংসা যেমন কুড়িয়েছেন, অনেকেই আবার সমালোচনাতেও সরব হয়েছেন।

স্বামী লোগান মূলত গোল্ডেন রিট্রিভার প্রজাতির কুকুর। প্রেমিকদের মুখ ফিরিয়ে নেয়ার কষ্টের দিনগুলোতে নিঃসঙ্গ হোডের পাশে ছিল লোগান। বিষণ্ণ জীবনে নিজের অজান্তেই কয়েকবার দুর্ঘটনার কবলে পড়েছিলেন হোড। আর সেই সময় ত্রাতা হয়েছে লোগানই। তিনি বলেন, জীবনসঙ্গীর কাছে এর চেয়ে বেশি কিছু আমি আশা করি না। বিপদের সঙ্গী ছিল বলে সারা জীবনের সঙ্গী হিসেবে বেছে নিয়েছেন লোগানকে।