স্ত্রী-সন্তান ফেলে আমেরিকা প্রবাসী নারীর সঙ্গে পালালেন স্বামী – News Portal 24
ঢাকাMonday , ১৯ জুলাই ২০২১

স্ত্রী-সন্তান ফেলে আমেরিকা প্রবাসী নারীর সঙ্গে পালালেন স্বামী

নিউজ পোর্টাল ২৪
জুলাই ১৯, ২০২১ ৪:০২ অপরাহ্ন
Link Copied!

ডেস্ক রিপোর্ট:: স্ত্রী-সন্তানকে ফেলে আমেরিকা প্রবাসী নারীর সঙ্গে পালালেন স্বামী। পরে পুলিশ স্বামীকে গ্রেপ্তার করে। স্ত্রীর দায়ের করা মামলায় তিনি কারাগারে আছেন বলে পুলিশ জানিয়েছে।

সোমবার (১৯ জুলাই) বিকেলে পুলিশ সদর দপ্তর থেকে এ তথ্য জানানো হয়।

পুলিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শক (এআইজি মিডিয়া) মো. সোহেল রানা জানান, সর্বোচ্চ কল্যাণ ও সুরক্ষা বিবেচনায় ঘটনার সাথে সংশ্লিষ্ট ব্যক্তির নাম পরিচয় প্রকাশ করা গেল না।

পুলিশ জানায়, বগুড়ার দুপচাচিয়া থেকে দুই সন্তানের জননী এক নারী বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংকে বার্তা পাঠিয়ে সহযোগিতা চান।  তিনি উল্লেখ করেন, তার স্বামী আমেরিকা প্রবাসী এক নারীর সঙ্গে অনলাইনে পরিচিত হয়ে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন।

এ বিষয়ে তিনি কাউকে কিছু টের পেতে দেননি।  ক্রমশ তার নিপীড়ন ও নির্যাতনের মাত্রা বেড়ে যাচ্ছিল।  এরই মাঝে একদিন তার স্বামী তাকে ও তার দুই শিশু সন্তানকে ফেলে চলে যান।  আমেরিকা প্রবাসী সেই বাংলাদেশি নারী বর্তমানে বাংলাদেশে অবস্থান করছেন। তাকে ও দুই শিশু সন্তানকে ফেলে গিয়ে তার স্বামী সেই নারীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন।

সেই নারীর সঙ্গে সম্পর্ক, বিয়ে কোনো বিষয়েই তাকে বিন্দু মাত্র টের পেতে দেননি তার স্বামী।  ঘরে কোনো টাকা না থাকায় মানবেতর জীবনযাপন করছেন।  বাধ্য হয়ে এক পর্যায়ে তিনি দুই সন্তানসহ তার নিজ গ্রামের বাড়ি দুপচাচিয়ায় বাবা-মায়ের কাছে চলে যান।

পুলিশ আরও জানায়, ‘স্বামী সন্তান নিয়ে ওই নারী সুখী হতে চান। তার বার্তা পেয়ে নওগাঁ সদর থানার ওসি মো. নজরুল ইসলাম জুয়েলকে ওই নারী ও তার সন্তানদের আইনসম্মত অধিকার নিশ্চিত করার জন্য নির্দেশনা ও প্রয়োজনীয় পরামর্শ দেওয় হয়। নারীর ইচ্ছা অনুযায়ী তার স্বামী আমেরিকা প্রবাসী কথিত সেই নারীকে ইতোমধ্যে বিয়ে না করে থাকলে তাকে তার স্ত্রী ও সন্তানদের কাছে ফিরিয়ে আনতে সর্বোচ্চ চেষ্টা করবে বলে আশ্বাস দেয় পুলিশ। পরে অবশ্য জানা যায় স্বামী আমেরিকা প্রবাসী কথিত সেই নারীকে ইতোমধ্যেই বিয়ে করেছেন।’

পরে ভুক্তভোগী ওই নারী অভিযোগ দায়েরের ইচ্ছা ব্যক্ত করেন। ভুক্তভোগী নারী ও তার সন্তানদের ওপর করা নির্যাতন ও নিপীড়নের কথা উল্লেখ করে ও প্রাসঙ্গিক প্রমাণ উপস্থাপন করে নওগাঁ সদর থানায় অভিযোগ দায়ের করেন। অভিযুক্ত স্বামীকে আটক করা হয়।