যমজ ২ বোনের সঙ্গে যমজ ২ ভাইয়ের বিয়ে! – News Portal 24
ঢাকাWednesday , ২৮ জুলাই ২০২১

যমজ ২ বোনের সঙ্গে যমজ ২ ভাইয়ের বিয়ে!

নিউজ পোর্টাল ২৪
জুলাই ২৮, ২০২১ ৫:০২ পূর্বাহ্ন
Link Copied!

অনলাইন ডেস্ক:: জোড়ায় জোড়ায় মিলে গেলো যমজ ২ ভাই ও ২ বোন। এ নিয়ে তাদের মনে কোনো চিন্তা নেই। যদিও নতুন পরিবার কিংবা পাড়া-প্রতিবেশীদের সমস্যা হতে পারে তাদের চিনতে।

জানা গেছে, ‘টাঙ্গাইলের ভূঞাপুরে যমজ বোনের সঙ্গে যমজ ভাইয়ের বিয়ে হয়েছে। মঙ্গলবার (২৭ জুলাই) বিয়ের এমন ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে (ফেসবুকে) ভাইরাল হলে সবাই তাদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে।’

কঠোর লকডাউনের মধ্যে বৃহস্পতিবার (২২ জুলাই) উপজেলার অলোয়া ইউনিয়নের নিকলা নয়াপাড়া গ্রামের বেল্লাল হোসেনের যমজ মেয়ের সঙ্গে একই উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের বাগবাড়ী গ্রামের আব্দুর রশিদের যমজ ছেলের আনুষ্ঠানিকভাবে বিয়ে হয়।

পরে বিয়ের ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে।

উপজেলার বাগবাড়ি গ্রামের আব্দুর রশিদের যমজ ছেলে আল আমিন ও আমিনুল মাস্টার্স পাস করে ঢাকায় ম্যারিকো বাংলাদেশ লিমিটেড কোম্পানিতে চাকরি করেন।

অন্যদিকে, নিকলা নয়াপাড়া গ্রামের বেল্লাল হোসেনের যজম মেয়ে ফাতেমা ও ফারজানা দুজনই মাস্টার্স শেষ করেছে। বৃহস্পতিবার এক লাখ টাকা করে কাবিনে যমজ বোনের সঙ্গে যমজ ভাইয়ের বিয়ে হয়।

যমজ বোনের ফুফাতো বোন জামাই রবিউল ইসলাম জানান, ‘ঘটকের মাধ্যমে যমজ বোনের জন্য যমজ ছেলের সন্ধান পাওয়া যায়। মেয়েরাও মাস্টার্স শেষ করেছে আবার ছেলেরাও মাস্টার্স শেষ করে একটি কোম্পানিতে চাকরি করছে। কাকতালীয়ভাবে মিলে গেছে। পরে লকডাউনের কারণে সীমিত পরিসরে বিয়ের কাজ শেষ করা হয়েছে।’