নোয়খালীর কোম্পানীগঞ্জে লকডাউন বাস্তবায়নে সদা তৎপর প্রশাসন ও যৌথ বাহিনী – News Portal 24
ঢাকাSunday , ৪ জুলাই ২০২১

নোয়খালীর কোম্পানীগঞ্জে লকডাউন বাস্তবায়নে সদা তৎপর প্রশাসন ও যৌথ বাহিনী

নিউজ পোর্টাল ২৪
জুলাই ৪, ২০২১ ৮:২৫ পূর্বাহ্ন
Link Copied!

শাহাদাত হোসেন রাসেল, নোয়াখালী প্রতিনিধি:: নোয়াখালীর কোম্পানীগঞ্জে করোনা ভাইরাস কোভিড-১৯ এর সংক্রমন ঠেকাতে সরকার ঘোষিত এক সপ্তাহের লকডাউন কার্যকর করতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে উপজেলা প্রশাসন ও যৌথ বাহিনী।

কোম্পানীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুপ্রভাত চাকমা’ র নেতৃত্বে লকডাউন শুরুর প্রথম দিন থেকে কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়নে লকডাউন কার্যকর ও স্বাস্থ্যবিধি প্রতিপালনে জনগনকে সচেতন করতে এক সাথে কাজ করছে উপজেলা প্রশাসন, কোম্পানীগঞ্জ থানা পুলিশ, ও ফেনী-৪ বিজিবির নায়েব সুবেদার আক্কাছ আলীর নেতৃত্বে ২ প্লাটুন বিজিবি সদস্য,ও উপজেলা আনসার সদস্যরা।

এ সময় অহেতুক রাস্তায় ঘুরাফেরা করা, মাস্ক না পরে বাহিরে বের হওয়া, জরুরী সেবা ছাড়া অন্য দোকান পাট খোলা রাখায় অনেককে সর্তক করেন যৌথ বাহিনীর সদস্যরা। সকরারী আইন অমান্যকারীর বিরুদ্ধে আইন প্রয়োগ করে ব্যবস্থা গ্রহন করা হবে বলেও হুশিয়ারী দেন আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

কোম্পানীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুপ্রভাত চাকমা ও কোম্পানীগঞ্জ থানার (ওসি) মোঃ সাইফুদ্দিন আনোয়ার সংকট মোকাবেলায় কোম্পানীগঞ্জ উপজেলার বিভিন্ন পেশাজীবি শ্রেণী, সাংবাদিক ও সচেতন নাগরিকদের সক্রিয় সহযোগীতা কামনা করেন।