নওগাঁ পু‌লি‌শের মোটরযান বহ‌রে যুক্ত হল আ‌রো দু‌টি নতুন গাড়ী – News Portal 24
ঢাকাThursday , ১ জুলাই ২০২১

নওগাঁ পু‌লি‌শের মোটরযান বহ‌রে যুক্ত হল আ‌রো দু‌টি নতুন গাড়ী

নিউজ পোর্টাল ২৪
জুলাই ১, ২০২১ ৪:১৮ অপরাহ্ন
Link Copied!

জুল‌ফিকার আলী সম্রাট, স্টাফ রিপোর্টার:: বাংলা‌দেশ সরকা‌রের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা ও বাংলা‌দেশ পু‌লি‌শের আই‌জি‌পি পক্ষ থে‌কে নওগাঁর আত্রাই ও রানীনগর থানায় ২‌টি নতুন গাড়ী হস্তান্তর করা হ‌য়ে‌ছে। এ‌তে ক‌রে নওগাঁ জেলা পু‌লি‌শের মোটরযান বহ‌রে যুক্ত হ‌লো আ‌রো দু‌টি ডাবল কে‌বিন পিক আপ ও এক‌টি অত‌্যাধু‌নিক রেকার।

বুধবার (৩০ জুন) বিকেলে নওগাঁ পু‌লিশ লাইন মা‌ঠে তাঁদের পক্ষে গাড়ী দুটি হস্তান্তর করেন নওগাঁর পু‌লিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্না‌ন মিয়া বি‌পিএম।

গাড়ি হস্তান্তর উপলক্ষে অনুষ্ঠানে আইন শৃঙ্খলা পরিস্থিতি রক্ষা এবং দ্রুত সাড়াদানের জন্য সর্বোপরি পুলিশী সেবার মান বৃদ্ধির লক্ষ্যে জনস্বার্থে এই যানবাহন সংযোজিত হওয়ায় নওগাঁ পুলিশের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী এবং ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ বাংলাদেশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ক‌রেন পুলিশ সুপার প্রকে‌ৗশলী আব্দুল মান্নান মিয়া বি‌পিএম।

সময় উপ‌স্থিত ছি‌লেন, অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার এডমিন কে এম এ মামুন খান চিশতী, অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার (ক্রাইম) গা‌জিউর রহমান, সহকারী পু‌লিশ সুপার সদর (সার্কেল) আবু সাঈদ, সহকারী পু‌লিশ সুপার জেলা বি‌শেষ শাখা (‌ডিএসবি) সুরাইয়া খাতুন, সহকারী পু‌লিশ সুপার (প্রবেশনাল) শাহ মোস্তফা তা‌রিকুজ্জামান, আর আই পুলিশ লাইন, আত্রাই থানার অ‌ফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ রাণীনগর থানার অফিসার ইনচার্জ শাহীন আকন্দ সহ আরো অনেকে।