ঝিনাইদহ কোটচাঁদপুরে পৌরসভার উদ্যোগে চা দোকানীদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ – News Portal 24
ঢাকাSaturday , ৩ জুলাই ২০২১

ঝিনাইদহ কোটচাঁদপুরে পৌরসভার উদ্যোগে চা দোকানীদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ

নিউজ পোর্টাল ২৪
জুলাই ৩, ২০২১ ১২:৪৭ অপরাহ্ন
Link Copied!

মো. আবুসুফিয়ান শান্তি, (কোটচাঁদপুর) প্রতিনিধি:: ঝিনাইদহের কোটচাঁদপুরে করোনা পরিস্থিতির সংক্রমণ প্রতিরোধে সরকার ঘোষিত সাত দিনের লকডাউন এ কর্মহীন হয়ে পড়েছে খুদ্র চা দোকানী ব্যবসায়ীরা। দরিদ্র, অসহায়, এই সব চা দোকানীদের মানবিক সহায়তায় পৌরসভার উদ্যোগে ত্রান সামগ্রী প্রদান করা হয়েছে।

আজ শনিবার (৩ই জুলাই) বিকালে পৌরসভা চত্বরে পৌর ১,২, ও ৩ নং ওয়ার্ডের ১৫০ জন চা দোকানীর মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ত্রান সামগ্রী তুলে দেন পৌরসভার মেয়র সহিদুজ্জামান সেলিম।

এসময় উপস্থিত ছিলেন, প্যানেল মেয়র (২) ও পৌর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক জাহিদ হোসেন, ১নং ওয়ার্ড কাউন্সিলর মাহাবুব খান হানিফ, ৯নং ওয়ার্ড কাউন্সিলর রকিব উদ্দীন প্রমুখ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন, পৌরসভার ১,২ ও ৩নং ওয়ার্ড থেকে আসা সকল চা দোকানীরা ও স্থানীয় প্রিন্ট মিডিয়ার সকল সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সময় পৌর মেয়র সহিদুজ্জামান সেলিম বলেন, দেশে এই মহামারি করোনা ভাইরাসে সংক্রমণের কারনে লকডাউনে থাকা সকল পৌরবাসীর পাশে থেকে সকল প্রকার সহযোগিতা করার আশ্বাস দেন এবং করোনা সংক্রমণ প্রতিরোধে সকলকে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করেন।