সিলেটের বালাগঞ্জে এক বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার, পুলিশের দাবি আত্মহত্যা – News Portal 24
ঢাকাWednesday , ৯ জুন ২০২১

সিলেটের বালাগঞ্জে এক বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার, পুলিশের দাবি আত্মহত্যা

নিউজ পোর্টাল ২৪
জুন ৯, ২০২১ ৪:৪৮ অপরাহ্ন
Link Copied!

বালাগঞ্জ প্রতিনিধি:: সিলেটের বালাগঞ্জের বোয়ালজুরে গাছে ঝুলন্ত অবস্থায় শফিক মিয়া(৭৫) নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশের দাবি গলায় ফাঁস দিয়ে ওই বৃদ্ধ আত্মহত্যা করেছে। বুধবার (০৯জুন) সকালে বালাগঞ্জের পূর্ব রুপাপুর এলাকায় এ আত্মহত্যার ঘটনা ঘটে।

নিহত শফিক মিয়া বালাগঞ্জ উপজেলার বোয়ালজুর ইউনিয়নের রুপাপুর গ্রামের মৃত ইকরাম উল্লার ছেলে ও রিক্সা মেইকার দুলালের পিতা। তিনি কালিবাড়ী বাজারস্থ হাজী নেছাওর আলী মার্কেটের বাসায় ভাড়াটিয়া মেয়ের  কাছে থাকতেন।

নিহত শফিক মিয়ার স্ত্রী জানান, বুধবার সকাল ৭ ঘটিকার পর বাসা হতে কাউকে না জানিয়ে বের হয়ে যান। সকালবেলা স্থানীয়রা জানায়, রুপাপুর গ্রামের রুওয়া হাওরস্থ যুক্তরাজ্য প্রবাসী ইছুফ আলীর বাড়ি সামনে হিন্দু ধর্মাবলম্বীদের শ্বশানের নিকটস্থ একটি বট গাছের ডালে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তিনি ২ ছেলে ও ২ মেয়ের পিতা।

এ ঘটনাটির বিষয়টি নিশ্চিত করে বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাজমুল হাসান বলেন, ভিকটিম শফিক মিয়া দীর্ঘদিন যাবত টি.বিসহ শ্বাসকষ্ট জনিত রোগে ভুগছিলেন। রোগ-শোকের বিরক্তি থেকে মুক্তি পেতে আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। তবে নিহতের পরিবারের পক্ষ হতে কোনো অভিযোগ নেই। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।