রাজাপুরে এক সন্তানের জননীর ঝুলন্ত মরদেহ উদ্ধার – News Portal 24
ঢাকাSaturday , ১৯ জুন ২০২১

রাজাপুরে এক সন্তানের জননীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিউজ পোর্টাল ২৪
জুন ১৯, ২০২১ ২:৪২ অপরাহ্ন
Link Copied!

স্টাফ রিপোর্টার, নবীন মাহমুদ:: ঝালকাঠির রাজাপুরে ফাতিমা বেগম (২৬) নামে এক সন্তানের জননীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

গতকাল শুক্রবার (১৮জুন) রাত ১১ ঘটিকার সময় রাজাপুর উপজেলার সদর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ছোট কৈবর্তখালী (ফকিরহাট) এলাকার নুরুল হক মোল্লার বাড়ি থেকে গৃহবধুর মরদেহ উদ্ধার করা হয়। ফাতিমা নুরুল হক মোল্লার পুত্রবধু ও সৌদি প্রভাসী মোঃ প্রিন্স মোল্লার স্ত্রী।

নিহতের শ্বশুর মো. নুরুল হক মোল্লা জানান, ঘটনার দিন ফাতিমা ও তার ছয় বছরের ছেলে রাফি বাড়িতে ছিল। নুরুল হক সারাদিন মাঠে কাজ করে আছরবাদ বাড়িতে এসে খাবার খেয়ে বাজারে চলে যায়। রাফি বাড়ির পাশে তার ফুপুর বাড়িতে যায়।

সন্ধ্যায় রাফি বাড়িতে ফিরে ঘরের দরজা-জানালা বন্ধ দেখে মাকে ডাকাডাকি করে কোন সারাশব্দ না পেয়ে দাদা নুরুল হককে ফোনে খবর দেয়। খবর পেয়ে নুরুল হক বাড়িতে এসে দরজা-জানালা বিতর থেকে সব বন্ধ দেখে থানা পুলিশে খবর দেয়।

পুলিশ ঘটনা স্থলে এসে দরজা ভেঙ্গে ঘরের দোতলায় আড়ার সাথে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় ফাতিমার মরদেহ দেখতে পায়। পরবর্তীতে পুলিশ ফাতিমার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি অপমৃতুর মামলা রেকর্ড করে শনিবার লাশ ময়না তদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে।