সাংবাদিকদের স‌ঙ্গে মতবিনিময় সভায় চাটমহর থানার ও‌সি আ‌নোয়ার হোসেন – News Portal 24
ঢাকাSaturday , ১৯ জুন ২০২১

সাংবাদিকদের স‌ঙ্গে মতবিনিময় সভায় চাটমহর থানার ও‌সি আ‌নোয়ার হোসেন

নিউজ পোর্টাল ২৪
জুন ১৯, ২০২১ ৫:৪৯ অপরাহ্ন
Link Copied!

জুল‌ফিকার আলী সম্রাট, স্টাফ রি‌পোর্টার:: পাবনার চাটমোহর থানায় সদ্য যোগদানকৃত নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেনের সঙ্গে চাটমোহর প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৯ জুন) সন্ধ্যায় থানায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে সদ্য যোগদানকৃত নবাগত ওসি মো. আনোয়ার হোসেন বলেন, সাংবাদিকরা হ‌লো সমাজের দর্পণ।তৎস‌ঙ্গে আ‌রো ব‌লেন আ‌মি এই থানায় মাদক, জুয়া ও বাল‌্যবিবাহ প্রতিরো‌ধে কঠোরভাবে কাজ করবো। ‌তি‌নি সবার সহযোগিতায় আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে চান।

তিনি আরো বলেন, পুলিশ ও সাংবাদিক কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, ধর্ষণ,ইভ‌টি‌জিং, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজিসহ সব অপরাধ কমে যাবে। বি‌শেষত আত্মহত‌্য প্রতি‌রো‌ধের ল‌ক্ষে জনস‌চেতনা গ‌ড়ে তোলা অত‌্যন্ত জরুরী ব‌লে তি‌নি ম‌নে ক‌রেন।

প‌রি‌শে‌ষে তি‌নি সকল সাংবা‌দিক ও চাটমহর থানা সহ সারা দে‌শের মানু‌ষের জন‌্য ক‌রোনা ক‌ভিট ৯ থে‌কে মু‌ক্তি ও সা‌র্বিক সুস্হতা কামনা ক‌রেন।

উক্ত মতবিনিময় সভায় চাটমোহর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক চলনবিল পত্রিকার সম্পাদক রকিবুর রহমান টুকুন, সাবেক সভাপতি ও দৈনিক আমাদের বড়াল সম্পাদক হেলালুর রহমান জুয়েল, সাধারণ সম্পাদক ও দৈনিক মানবজমিনে চাটমোহর প্রতিনিধি সঞ্জিত সাহা কিংশুক, চ্যানেল টুয়েন্টিফোরের পাবনা জেলা প্রতিনিধি শাহীন রহমান, দৈনিক নয়া দিগন্তরের প্রতিনিধি ইকবাল কবির রন্জু, দৈনিক ভোরের দর্পনের প্রতিনিধি এম এ জিন্নাহ, দৈনিক আজকালের প্রতিনিধি জাহাঙ্গীর আলম, দৈনিক কালের কন্ঠের প্রতিনিধি আব্দুল লথিফ রন্জু, দৈনিক ভোরের কাগজের প্রতিনিধি বকুল রহমান, দৈনিক ভোরের পাতার প্রতিনিধি তুষার ভট্টাচার্য, দৈনিক সংবাদের প্রতিনিধি মাসুদ রানা, দৈনিক আমার সংবাদের প্রতিনিধি হাবিবুর রহমান শিমুল বিশ্বাস, দৈনিক সময়ের আলো’র প্রতিনিধি জহুরল ইসলাম, দৈনিক তৃতীয় মাত্রার প্রতিনিধি তোফাজ্জল হোসেন বাবু সহ সকল ই‌লে‌ক্ট্রিক,অনলাইন ও প্রেস মি‌ডিয়ার সাংকা‌দিকবৃন্দ উপস্থিত ছিলেন।