আশুলিয়ায় বিদেশী পিস্তল ও ৩ রাউন্ড গুলিসহ আ. লীগ নেতা গ্রেফতার – News Portal 24
ঢাকাSunday , ২০ জুন ২০২১

আশুলিয়ায় বিদেশী পিস্তল ও ৩ রাউন্ড গুলিসহ আ. লীগ নেতা গ্রেফতার

নিউজ পোর্টাল ২৪
জুন ২০, ২০২১ ৫:১৫ পূর্বাহ্ন
Link Copied!

ডেস্ক রিপোর্ট:: ঢাকার আশুলিয়ায় বিদেশী পিস্তল ও তিন রাউন্ড গুলিসহ আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শাহীন পালোয়ানকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার দিবাগত রাত ১২টার দিকে আশুলিয়ার পালোয়ানপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

এ অভিযানে নেতৃত্ব দেন- আশুলিয়া থানার উপপরিদর্শক সুদীপ কুমার গোপ, আসওয়াদুর রহমান এবং এমদাদুল হক। এ সময় তার ঘরে তল্লাশী চালিয়ে একটি বিদেশী পিস্তল ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত শাহিন পালোয়ান ঢাকার আশুলিয়ার পালোয়ানপাড়া এলাকার বিল্লাল পালোয়ানের ছেলে এবং তিনি আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক।

তার বিরুদ্ধে আশুলিয়া থানায় চাঁদাবাজির মামলা রয়েছে। এছাড়া ওই এলাকায় অবৈধভাবে গ্যাস সংযোগ দিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ারও অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

আশুলিয়ায় থানার উপপরিদর্শক এমদাদুল হক জানান, শাহীন পালোয়ানের বাড়িতে অস্ত্র রয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে তার বাড়িতে অভিযান চালানো হয়।

অভিযানে তাকে গ্রেফতার করা হয় এবং জিজ্ঞাসাবাদ করার একপর্যায়ে ঘরের গোপন স্থান থেকে একটি বিদেশী পিস্তল ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

উল্লেখ্য, ‘এর আগে গত ৬ জুন রোববার দাবিকৃত চাঁদা না দেয়ায় এক ঠিকাদারকে লক্ষ্য করে গুলি ছোড়ে এবং মারধর করে। ওই ঘটনায় তার বিরুদ্ধে আশুলিয়ায় থানায় একটি মামলা দায়ের করেন ফিরোজা এন্টারপ্রাইজ নামের একটি ঠিকাদারী প্রতিষ্ঠানের মালিক ঠিকাদার বেলাল।’ সূত্র: নয়াদিগন্ত