আনোয়ারুজ্জামান চৌধুরীর ৫১তম জন্মদিন পালিত – News Portal 24
ঢাকাTuesday , ১ জুন ২০২১

আনোয়ারুজ্জামান চৌধুরীর ৫১তম জন্মদিন পালিত

নিউজ পোর্টাল ২৪
জুন ১, ২০২১ ২:৫৪ অপরাহ্ন
Link Copied!

নিজস্ব প্রতিনিধি:: ৫১তম জন্মদিনে সিলেটের বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও ছাত্রলীগ কর্মীদের ভালোবাসায় সিক্ত হলেন, যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী। আজ মঙ্গলবার (০১ জুন) প্রবীণ এই রাজনীতিক ৫১তে পা রাখেন।

তার ৫১তম জন্মদিন উপলক্ষে আয়োজন করা হয় কেক কাটা অসহায়দের মধ্যে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রম।

এসময় উপস্থিত ছিলেন, বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুর, বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ নাজমুল হাসান, বালাগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল মতিন,বালাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তুহিন মনসুর, সিলেট জেলা ছাত্রলীগ সাবেক সহ-সভাপতি আবরার আহমদ চৌধুরী, যুবলীগ নেতা রেজাউল করিম রিপন,জেলা ছাত্রলীগের সাবেক উপ সম্পাদক সিরাজুল ইসলাম রাজু, যুবলীগ নেতা আসাদ রহমান, উপজেলা ছাত্রলীগ নেতা, পার্থ পাল, মামুন, আফিজ, ও বোয়ালজুর ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি শাহরিয়ার সোহাগ প্রমুখ।

বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতিতে আনওয়ারুজ্জামান চৌধুরীর অবদান অনেক। বর্তমানে তিনি সংগঠনের যুক্তরাজ্য শাখার যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

ব্রিটেনে বাঙালি কমিউনটির একজন অভিভাবক হিসেবে তাকে সব সময় পাশে পেয়েছে কমিউনিটি।

স্কুল জীবনেই তিনি বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতিতে সম্পৃক্ত হন।

ওসমানী নগর ও বিশ্বনাথের (সিলেট-২ আসন) সাধারণ মানুষের ভালোবাসার নাম আনোয়ারুজ্জামান চৌধুরী।

সমস্যা ও দুর্যোগে মানুষের পাশে দাঁড়ানোর অদম্য আগ্রহ নিয়ে কাজ করার মানসিকতা, সাহসিকতা ও মানবিকতার চরম শিক্ষা সঞ্চয় করার উদাহরণ আনোয়ারুজ্জামান চৌধুরী।