সকলের সহযোগিতায় বাঁচতে চায় আলমগীর হোসেন – News Portal 24
ঢাকাSaturday , ২২ মে ২০২১

সকলের সহযোগিতায় বাঁচতে চায় আলমগীর হোসেন

নিউজ পোর্টাল ২৪
মে ২২, ২০২১ ৬:৩১ পূর্বাহ্ন
Link Copied!

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি:: কবি কামিনী রায় বলেছেন, ‘সকলের তরে সকলে আমরা প্রত‍্যেক‍ে মোরা পরের তরে।’

সকলের সাহায‍্য সহযোগিতায় সুস্থ জীবনে ফিরে আসতে পারে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মাঠেরপাড় (কামাত) গ্রামের আলমগীর হোসেন(৫৫)।

শুধু মাত্র ২ শতাংশ জমি রয়েছে। সেই জমিতে কোন রখমে মাথা গোঁজার ঠাই একটি মাত্র ঘর। প্রতিদিন দিনমজুরের কাজ করে কোন রখমে সংসার চলতো আলমগীর হোসেনের। সন্তান পরিজন বলতে চার মেয়ে নেই ছেলে সন্তান।

তিন মেয়ের বিয়ে দিয়েছেন। বর্তমানে তার সংসারে সদস‍্য সংখ‍্যা তিন জন। মেয়ে জামাইয়ের বাড়ী যাওয়ার সময় তার বাড়ীর পাশের রাস্তায় মোটরসাইকেল দুর্ঘটায় মাটিতে পড়ে গিয়ে মাথায় রক্তক্ষরণ, পা ও কোমড়ে আঘাত পান আলমগীর হোসেন, সেই দুর্ঘটনাই তার জীবনের সমস্থ হিসাব নিকেশ পাল্টে দেয়।

পরিবারের একমাত্র আয় করার ব‍্যক্তিই আজ মৃত‍্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে বিছানায় শুয়ে।

সংসারের আয়ের উৎস বন্ধ হওয়াতে ঠিক মতো ঔষধ তো দূরের কথা ঠিক মতো তিন বেলা খাবারও জোটেনা তার কপালে। দুর্ঘটনার পর থেকে প্রায় চার মাস চিকিৎসার পরেও সুস্থ হয়ে ওঠেনি। তার স্ত্রী আলমগীর হোসেনকে ভ‍্যানগাড়িতে করে নিয়ে ভিক্ষা করে সংসার চালাছেন কোন রকমে।

অসুস্থ আলমগীর হোসেনের স্ত্রী ভারাত্রুান্ত কন্ঠে বলেন, আমার স্বামীর উন্নত চিকিৎসার জন‍্য রংপুর মেডিকেলে চিকিৎসা করার পরামর্শ দেন ডাক্তাররা কিন্তু টাকার অভাবে হচ্ছে না কোন ভাল চিকিৎসা।

তাই হতাশাগ্রস্ত স্ত্রীর আকুতি তার স্বামীর চিকিৎসায় সাহায‍্যে এগিয়ে আসার জন‍্য সমাজের হৃদয়বান, বিওশালী ও প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ জানিয়েছেন। যোগাযোগ/বিকাশ-০১৭৪৩৪৬৮৬৫৫।