ভুল নাম্বারে চলে যাওয়া বিকাশের টাকা উদ্ধার করে প্রকৃত মালিককে দিলো পুলিশ – News Portal 24
ঢাকাTuesday , ১১ মে ২০২১

ভুল নাম্বারে চলে যাওয়া বিকাশের টাকা উদ্ধার করে প্রকৃত মালিককে দিলো পুলিশ

নিউজ পোর্টাল ২৪
মে ১১, ২০২১ ৫:১৬ অপরাহ্ন
Link Copied!

ডেস্ক রিপোর্ট:: বিকাশের মাধ্যমে ভুল নাম্বারে চলে যাওয়া টাকা উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে ফেরত দিয়েছে সাতক্ষীরা থানা পুলিশ।

মঙ্গলবার (১১মে) বিকালে সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার হুসেন নাটোর থেকে ফিরিয়ে আনা ১৫ হাজার টাকা সাতক্ষীরার পুরাতন হাটখোলার রেশমা টেলিকমের মালিক মনজুর হোসেনের হাতে তুলে দেন।

সাতক্ষীরা পুরাতন হাটখোলার রেশমা টেলিকমের মালিক মনজুর হোসেন জানান, ‘অর্থ লেনদেন প্রতিষ্ঠান পরিচালনা করার সুবাদে বিকাশের মাধ্যমে গত ৬ মে রাতে ঢাকায় এসডি ক্যাবল মালিকের কাছে ১৫ হাজার টাকা পাঠানোর সময় একটি ডিজিট ভুল হয়ে নাটোরের সিংড়া উপজেলার অজ্ঞাত এক ব্যক্তির নম্বরে ওই টাকা চলে যায়।’

আর চলে যাওয়া টাকা ফেরত চাইলে টাকা দিতে অস্বীকার করেন তিনি। পরে টাকা ফেরত নিতে ব্যর্থ হয়ে সাতক্ষীরা থানায় ৮ মে একটি লিখিত অভিযোগ করি। সেই টাকা আজ পুলিশ উদ্ধার করে আমার হাতে তুলে দিয়েছে।

সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ(ওসি) দেলোয়ার হুসেন বলেন, ‘৮ মে একটি অভিযোগ পেয়ে তদন্ত শুরু করে পুলিশ। পরে ঘটনার সত্যতা নিশ্চিত হয়ে সদর ফাঁড়ির ইনেসপেক্টর জাহাঙ্গীর হোসেন বিভিন্ন কৌশলে সেই টাকা উদ্ধার করতে সক্ষম হন। উদ্ধারকৃত টাকা বিকাশ দোকানদারকে ফেরত দেয়া হয়েছে।’ সূত্র: সময়ের কণ্ঠস্বর।