বালাগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী মেসার্স জাকির ট্রেডার্সের প্রোপাইটার মো. আল-আমিন ঈদের শুভেচ্ছা জানালেন – News Portal 24
ঢাকাWednesday , ১২ মে ২০২১

বালাগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী মেসার্স জাকির ট্রেডার্সের প্রোপাইটার মো. আল-আমিন ঈদের শুভেচ্ছা জানালেন

নিউজ পোর্টাল ২৪
মে ১২, ২০২১ ৭:৪৭ অপরাহ্ন
Link Copied!

ডেস্ক রিপোর্ট:: সিলেটবাসীসহ দেশ ও দেশের বাইরে যারা অবস্থান করছেন, সকলকে জানাই ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বালাগঞ্জের বিশিষ্ট ব্যাবসায়ী ‘মেসার্স জাকির ট্রেডার্স’-এর প্রোপাইটার মো. আল-আমিন হোসেন।

বুধবার (১২ মে) এক বিবৃতিতে তিনি এ শুভেচ্ছা বার্তা জানান।

শুভেচ্ছা বার্তায় আল-আমিন বলেন, আসসালামু আলাইকুম…। করোনা ভাইরাসের ফলে সৃষ্ট বৈশ্বিক মহামারির এ সংকটকালে মাসব্যাপী সিয়ামসাধনার পর বছর ঘুরে আবারও আমাদের মধ্যে ফিরে এলো শান্তি, সাম্য ও সম্প্রীতির সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতর।

আনন্দের এই দিনে স্মরণ করছি আমি, আমাদের সেইসব স্বজনদের, যারা বিদায় নিয়েছেন পরপারে। বিশেষ করে মহামারি করোনা সংক্রমণে দেশে-বিদেশে অনেক প্রিয়জন হারিয়েছি আমাদের। তাদের রুহের মাগফেরাত কামনা করছি আমরা। আর বর্তমানে যারা করোনা ভাইরাসে আক্রান্ত সহ নানা অসুস্থতায় জীবন যুদ্ধে লড়ছেন, তাদের জন্য মহান রাব্বুল আলামিনের দরবারে দ্রুত সুস্থতার দোয়া প্রার্থনা করছি।

শুভেচ্ছাবার্তায় মুক্তিযুদ্ধের শহীদদের স্মরণ করে  ‘মেসার্স জাকির ট্রেডার্স’-এর প্রোপাইটার মো. আল-আমিন হোসেন বলেন, বাংলাদেশের মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর এই বছরে পবিত্র ঈদ-উল-ফিতরের দিনে আমি স্মরণ করছি একাত্তরের মুক্তিসংগ্রামে আত্মদানকারী সকল শহীদ, বীর মুক্তিযোদ্ধা ও বীরাঙ্গনাদের। তাদের পরিবারের প্রতিও জানাচ্ছি ঈদ শুভেচ্ছা।

বিশ্বব্যাপী অদৃশ্য এ ভাইরাসের থাবায় মানবজাতি আজ বিপর্যস্ত, গভীর সংকটে নিপতিত। তাই ঈদুল ফিতরের এবারকার আয়োজনে আমাদের করোনা মহামারিজনিত সংকট বিবেচনায় রেখে ঈদের আনন্দ-উৎসবে শামিল হতে হবে।

কপিরাইট : নিউজ পোর্টাল টোয়েন্টিফোর ডট নেট।

রমজানের শিক্ষা হলো- ধৈর্য, সংযম ও সহনশীলতা। এ ঈদে আমরা সবাই রমজানের সেই তাৎপর্য পরিপূর্ণভাবে ধারণ করে ঈদ আনন্দে ঘরে থাকব।

যথাযথভাবে স্বাস্থ্যবিধি পরিপালন ও শারীরিক দূরত্ব বজায় রেখে পরিবারের সদস্যদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করবো। বন্ধুবান্ধব, আত্মীয়-স্বজনদের সঙ্গে ডিজিটাল প্ল্যাটফর্মের সর্বোত্তম ব্যবহারের মাধ্যমে আমরা ঈদ আনন্দ উদযাপন করবো, করোনা ভাইরাস সংক্রমণ থেকে আমরা নিজেকে ও পরিবারের সদস্যদের সুরক্ষিত রাখবো এবং দেশ ও জাতির কল্যাণে নাগরিক দায়িত্ব পালন করবো।

আমাদের মনে রাখতে হবে, জীবনের জন্যই আনন্দ। উৎসব জীবনেরই অনুষঙ্গ। একমাত্র আমাদের সচেতনতা ও স্বাস্থ্যবিধি প্রতিপালনের মাধ্যমেই আমরা করোনাকে নিয়ন্ত্রিত ও পরাজিত করতে পারি।

এ ঈদে আমরা সবাই মহান আল্লাহপাকের কাছে প্রার্থনা করবো- ‘দূর হোক করোনার থাবা, চলুক মানবজাতির জয়রথ’। সবার সম্মিলিত আত্মত্যাগ ও সংযম প্রদর্শনের বিনিময়ে আগামীদিনে আমাদের মধ্যে ফিরে আসুক ঈদ আনন্দের পূর্ণতা।

নিয়মের বেড়াজালেও ঈদ হোক নিরাপদ, ঈদ হোক আনন্দের। পরিশেষে আমি সবার সুস্থতা কামনা করছি।