ফুলবাড়ীতে সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবীতে মানববন্ধন – News Portal 24
ঢাকাWednesday , ১৯ মে ২০২১

ফুলবাড়ীতে সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবীতে মানববন্ধন

নিউজ পোর্টাল ২৪
মে ১৯, ২০২১ ৬:৪৫ পূর্বাহ্ন
Link Copied!

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি:: প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি ও নির্যাতনকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৯ মে) সকাল সাড়ে ১১টায় কুড়িগ্রামের ফুলবাড়ী প্রেসক্লাব ও উপজেলা প্রেসক্লাবের আয়োজনে উপজেলা সদরের তিনকোণা মোড়ে গণমাধ্যমকর্মীরা ঘন্টা ব্যাপী মানববন্ধন করে।

মানববন্ধনে বক্তব্য রাখেন- ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি এমদাদুল হক মিলন, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাকারিয়া মিয়া, সিনিয়র সাংবাদিক আব্দুল আজিজ মজনু, সিরাজুল ইসলাম হিরু, অলিউর রহমান নয়ন, সিদ্দিকুর রহমান, শাহিনুর রহমান শাহিন, মহাসিন আলী মনজু, রবিউল ইসলাম বেলাল, মাহাবুব হোসেন সরকার লিটু, হারুন অর-রশি, আব্দুল জলিল পারভেজ, এস এম আসাদুজ্জামান খলিল , অনিল চন্দ্র রায়, হাবিবুর রহমান হাবিব ও বিপুল মিয়া প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন- স্বাস্থ্য মন্ত্রণালয়ে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে দুর্নীতিবাজ কর্মকর্তারা প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামকে প্রায় ৬ ঘন্টা ধরে আটকে রেখে হেনস্তা করে। মানববন্ধনে এসব দুর্নীতিবাজ কর্মকর্তাদের গ্রেফতার ও সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি দাবী করা হয়।