ফিলিস্তিন সংকট: আর্থিক সহায়তা চেয়েছে দূতাবাস, আলোর পরশ ইসলামি সমাজ কল্যাণ পরিষদের পক্ষ থেকে অনুদান উত্তোলন চলছে – News Portal 24
ঢাকাThursday , ২০ মে ২০২১

ফিলিস্তিন সংকট: আর্থিক সহায়তা চেয়েছে দূতাবাস, আলোর পরশ ইসলামি সমাজ কল্যাণ পরিষদের পক্ষ থেকে অনুদান উত্তোলন চলছে

নিউজ পোর্টাল ২৪
মে ২০, ২০২১ ৩:০৫ অপরাহ্ন
Link Copied!

ডেস্ক রিপোর্ট:: ফিলিস্তিনে চলমান সংকট সমাধানে আর্থিক সহায়তা চেয়েছে ঢাকায় দেশটির দূতাবাস। রোববার (১৭ মে) রাতে ঢাকার ফিলিস্তিন দূতাবাস তাদের ফেসবুক পোস্টে বাংলাদেশি নাগরিকদের কাছে এ সহযোগিতা কামনা করেছে।

দূতাবাস বলছে, চলমান পরিস্থিতিতে অনেক ফিলিস্তিন নাগরিক প্রাণ হারিয়েছেন, আবার অনেকে মৃত্যুর মুখোমুখি অবস্থান করছেন। ফিলিস্তিনের এই খারাপ সময়ে অনেক বাংলাদেশি সহযোগিতার হাত বাড়িয়েছেন এবং অনেকে ফিলিস্তিনের জন্য অর্থ অনুদানের জন্য প্রবল উৎসাহ দেখিয়েছেন।

এই উপলক্ষ্যে যে যা পারেন অনুদান দিয়ে শরিক হওয়ার আহব্বান করছে আর্থিক সহায়তা তুলছে ‘আলোর পরশ ইসলামী সমাজ কল্যাণ পরিষদ’ সংস্থাটি একটি অনুদান পজেক্ট হাতে নিয়েছে যার নাম দিয়েছেন ‘ভালোবাসা ফিলিস্তিনে যায়’।

তাঁরা জানিয়েছেন, অসহায় মুসলমানদের পাশে দাঁড়াতে পারেন আপনিও আপনার দেয়া ৫০-১০০ টাকা থেকে যে যত ইচ্ছা পাঠাতে পারেন আমাদের পারসোনাল বিকাশ নম্বরে আমরা একসাথে সবার অনুদান পাঠিয়ে দেব দূতাবাসে এবং জানিয়ে দিব পাঠানোর পর স্ক্রিনশর্ট দিয়ে।

আর্থিক সহায়তা দিয়ে ফিলিস্তিনের পাশে দাঁড়ানোর জন্য নাম্বারে যোগাযোগ করতে পারেন।

নাম্বারটি হলো: ০১৭১৭০৯২১৮১-বিকাশ (ব্যক্তিগত)।

এই নাম্বারে অর্থ পাঠানোর পর ০১৭১৭০৯২১৮১ এই নাম্বারে প্রেরকের অর্থ ও প্রেরকের বিবরণ দেওয়ার অনুরোধ করেছে সংস্থাটি।

যারা সরাসরি দূতাবাসে গিয়ে সরাসরি অর্থ প্রেরণ করতে চায়, তাদের উদ্দেশ্যে বলা হয়েছে রোববার ও বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বারিধারার ফিলিস্তিন দূতাবাসে যোগাযোগ করতে বলা হয়েছে। অথবা, আগ্রহীদের দূতাবাসের [email protected] এই ই-মেইলে যোগাযোগ করতে বলা হয়েছে। বিস্তারিত জানতে দূতাবাসের মোবাইল নং ০১৯৮৮১৪১৪১৪।