ছাত্র মজলিস ওসমানীনগর উপজেলা দক্ষিণ শাখার ইফতার মাহফিল অনুষ্ঠিত – News Portal 24
ঢাকাFriday , ৭ মে ২০২১

ছাত্র মজলিস ওসমানীনগর উপজেলা দক্ষিণ শাখার ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিউজ পোর্টাল ২৪
মে ৭, ২০২১ ৪:৩৪ অপরাহ্ন
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:: জ্ঞান অর্জন, চরিত্র গঠন ও সমাজ বিপ্লবের প্রত্যয়দীপ্ত কাফেলা বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস ওসমানীনগর উপজেলা দক্ষিণ শাখার উদ্যোগে শাখা সভাপতি মোঃ আজমল হোসেনের সভাপতিত্বে ও সেক্রেটারী রেজাউল করিম সাব্বিরের পরিচালনায় আজ ২৪ রমজান মঙ্গলবার গলমুকাপন বিসমিল্লাহ রেস্টুরেন্টে মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ছাত্র মজলিস সিলেট পশ্চিম জেলা শাখার সভাপতি ছাত্রনেতা মুহাম্মদ ফখরুল ইসলাম। তিনি তার বক্তব্যে বলেন, ‘ইসলামি সমাজ বিপ্লবের যোগ্য কর্মী হিসেবে গড়ে তোলার কারিগর হলো বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস। ইসলামি আদর্শের ভিত্তিতে শিক্ষাব্যবস্থার পুনর্গঠন, ছাত্র সমাজের সমস্যা সমাধানে ভূমিকা পালন এবং শোষণ, জুলুম, নৈতিক ও সাংস্কৃতিক অবক্ষয় থেকে মানবতার মুক্তির জন্য ইসলামি বিপ্লবের লক্ষ্যে জনমত গঠন ও আন্দোলন গড়ে তোলার প্রচেষ্টা চালানো মহান সংগঠন হলো ছাত্র মজলিস।’

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ছাত্র মজলিস সিলেট পশ্চিম জেলা শাখার বায়তুলমাল সম্পাদক মোজাম্মিল হক, উপজেলা সাবেক সভাপতি ময়নুল ইসলাম মশকুর, সাবেক সভাপতি মুজাক্কির আহমেদ নাজু, ছাত্র মজলিস ওসমানি নগর উপজেলা দক্ষিন শাখার বায়তুলমাল সম্পাদক আকিবুর রাহমান, নাঈম আহমদ,ও জুবায়ের আহমদ।