কোম্পানিগঞ্জে রাজনীতির শেষ না দেখে চিকিৎসা নিতে যুক্তরাষ্ট্র যাবোনা: কাদের মির্জা – News Portal 24
ঢাকাSunday , ৩০ মে ২০২১

কোম্পানিগঞ্জে রাজনীতির শেষ না দেখে চিকিৎসা নিতে যুক্তরাষ্ট্র যাবোনা: কাদের মির্জা

নিউজ পোর্টাল ২৪
মে ৩০, ২০২১ ১২:২৪ অপরাহ্ন
Link Copied!

শাহাদাত হোসেন রাসেল, কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি:: নােয়াখালীর কােম্পানীগঞ্জে বিগত কয়েক মাস রাজনৈতিক অস্থিরতা বিরাজমান। সেই সূত্র ধরে বসুরহাট পৌরসভা ৯নং ওয়ার্ডে ২৯ মে সন্ধ্যায় মির্জা অনুসারীদের মিছিলের প্রতিপক্ষের ছোঁড়া ছররা গুলিতে ৯ জন আহত হয়েছে, তারই ধারাবাহিকতায় আব্দুল কাদের মির্জা ৩০ই মে (রবিবার) সকাল বেলা নিজে হাতে লাঠি নিয়ে বসুরহাট বাজারের গুরুত্বপূর্ণ সড়কে তার অনুসারীদের নিয়ে শোডাউন করেন।

শােডাউন শেষে বঙ্গবন্ধু মুরালে নেতাকর্মীদের উদ্দেশ্যে মেয়র কাদের মির্জা বলেন, সকল সন্ত্রাসী কর্মকান্ড, ষড়যন্ত্র, অপরাজনীতি, প্রশাসনের বিভিন্ন অপকর্মের ব্যাপারে আমরা সোচ্ছার আছি। সঠিক তদন্তের মাধ্যমে গতকালের হামলায় জড়িতদের আইনের আওতা আনতে হবে। নইলে আমরা আরও কঠোর আন্দোলন গড়ে তুলবো।

এ সময় তিনি আরো বলেন, ইউএনও, এসিল্যান্ড, ডিসি, এসপি, ওসি, এডিশনাল এসপি এবং তাঁদের পাশাপাশি একরামুল করিম চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, মঞ্জু, রাহাত, আলাল এদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে হবে।

বাংলাদেশ আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ( মির্জার আপন বড় ভাই) ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে বলেন, আপনি আমার সাথে যে ওয়াদা দিয়েছেন সে ওয়াদা মােতাবেক আপনি আগামী ২৪ ঘন্টার মধ্যে যদি ব্যবস্থা না নেন তাহলে আমি আপনাকে ও আপনার স্ত্রী-কে ছাড়বাে না।

নেতাকর্মীদের উদ্দেশ্যে মির্জা বলেন, প্রতিটি ইউনিয়নে, গ্রামে, মহল্লায় প্রতিবাদী আন্দােলন গড়ে তােলাে, আর আমি যখন ডাক দিবাে তখন সবাই চলে আসবেন।

আমি আগামী জুন মাসের ৯ তারিখে চিকিৎসার উদ্দেশ্যে আমেরিকা যাওয়ার কথা থাকলেও সিদ্ধান্ত নিয়েছি আমি আর আমেরিকা যাবাে না। দেশে চিকিৎসা নিবাে প্রয়ােজনে মারা যাবাে, তার পরেও কােম্পানীগঞ্জে রাজনৈতীতির মূল উদঘাটন করে দেখবাে।