এক টাকায় ঈদের নতুন জামা পেয়ে খুশি সুবিধাবঞ্চিত মানুষ! – News Portal 24
ঢাকাMonday , ১০ মে ২০২১

এক টাকায় ঈদের নতুন জামা পেয়ে খুশি সুবিধাবঞ্চিত মানুষ!

নিউজ পোর্টাল ২৪
মে ১০, ২০২১ ৬:২৪ অপরাহ্ন
Link Copied!

ডেস্ক রিপোর্ট:: মাত্র এক টাকায় ঈদের জামা পেয়ে খুশি সমাজের ছিন্নমূল মানুষ। বিভিন্ন বস্তিতে থাকা এক হাজার ৫০০ সুবিধাবঞ্চিত মানুষ ঈদের আগে জামাকাপড় ও খাদ্যসামগ্রী পেয়ে খুশি তারা।

গত সোমবার (১০ মে) চট্টগ্রাম নগরের বাকলিয়া এলাকায় একটি কনভেনশন সেন্টারে ঈদুল ফিতরকে সামনে রেখে সমাজের ছিন্নমূল মানুষের ঈদ আনন্দকে বাড়িয়ে দিতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ও বিদ্যানন্দ ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে আয়োজন করা হয় এক টাকায় ঈদ আনন্দ কার্যক্রম।

নতুন জামা পেয়ে তাছলিমা নামের সাত বছর বয়সী এক শিশু বলেন, এক টাকা দিয়ে আমি নতুন জামা পেয়েছি। এটা গায়ে দিয়ে আমি ঈদের দিন ঘুরতে যাব।

বিদ্যানন্দের স্বেচ্ছাসেবক প্রধান কিশোর কুমার দাশ জানান, ‘সবার মাঝে ঈদের খুশি ছড়িয়ে দিতে সিএমপি-বিদ্যানন্দ যৌথভাবে এর আয়োজন করেছে। নতুন পোশাক পেয়ে উচ্ছ্বসিত সবাই।’

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর বলেন, ‘মূল উদ্যোগটা হচ্ছে বিদ্যানন্দের। আমরা তাদেরকে সহযোগিতা দিয়ে থাকি। এই ধরনের বৃহৎ কাজে সম্পৃক্ত হতে পেরে আমরা আনন্দিত। মালেক মিয়া নামের এক ব্যক্তি বলেন, বিদ্যানন্দ নতুন কাপড় দিয়েছে। সঙ্গে সেমাই, চিনিসহ অনেক কিছু দিয়েছে। এতে অনেক ভালো লাগছে।’ সোর্স- সময় ট্রিবিউন