আরজে সাইমুরের প্রযোজনায় স্বদেশ টিভির স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্র ‘অস্তিত্ত্ব’ – News Portal 24
ঢাকাSunday , ২ মে ২০২১

আরজে সাইমুরের প্রযোজনায় স্বদেশ টিভির স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্র ‘অস্তিত্ত্ব’

নিউজ পোর্টাল ২৪
মে ২, ২০২১ ৪:৩৯ পূর্বাহ্ন
Link Copied!

মারুফ সরকার, বিনোদন প্রতিনিধি:: স্বদেশ টিভির অফিসিয়াল ইউটিউব- www.youtube.com/swadeshtv চ্যানেলে আজ সন্ধ্যায় প্রকাশিত হয়েছে আরজে সাইমুর প্রযোজিত এবং শেখ সাদী পরিচালিত “অস্তিত্ত্ব”।

প্রযোজক আরজে সাইমুর রহমান সাথে কথা বললে তিনি জানান, সামাজিক দায়বদ্ধতা থেকে কাজটা করেছি, কিছু শিক্ষনীয় ম্যাসেজ আছে আমাদের এই প্রজেক্ট এ। আর ভাল কাজের সাথে থাকতে সব সময় ভাল লাগে আর তাই রায়হান যখন গল্প আমার সাথে শেয়ার করে আমি একবাক্যে এই প্রজেক্টে বিনিয়োগ করতে রাজি হয়ে যায়। আর বাকীটা আপনাদের বিবেচনা।

পরিচালকের সাথে কথা বলে জানা যায়, আমাদের সমাজের টুকরো কিছু গল্প নিয়ে বানানো হয়েছে অস্তিত্ত্ব। সামাজিক জীব হিসাবে আমাদের অবশ্যই একে অন্যের পাশে দাঁড়ানো উচিত, যা আমরা অনেকেই ভুলে যায়। আর তাই সবাইকে এই ম্যাসেজ দেবার জন্য আমাদের ক্ষুদ্র প্রচেষ্টা। আশাকরি সবার ভাল লাগবে।

উল্লেখ্য, কঠোর লকডাউনে কঠোর বিধিনিষেধ মেনে নিরমান করা হয়েছে অস্তিত্ত্ব। অভিনেতা আশিক খান বলেন, রোজা রেখে লকডাউনে কাজ করা অনেক কষ্টকর। তার উপরে আবার করোনার প্রকোপের কথা মাথায় রেখে ছোট টিম নিয়ে কাজ করা আসলেই অনেক বড় চ্যালেঞ্জ। অনেক কষ্ট করেছি শুধুমাত্র আপনাদের জন্য আশা করি কাজটা আপনাদের ভাল লাগবে।

আশিক খান ছাড়াও, অস্তিত্ত্বে অভিনয় করেছেন, অরন্য জিয়া, শারমিন সুলতানা প্রমুখ। অস্তিত্ব শট ফিল্ম এর মিডিয়া পার্টনার- রেডিও স্বদেশ ডট নেট, স্বদেশ নিউজ২৪.কম ও জাতীয় সাপ্তাহিক স্বদেশ কন্ঠ।

অস্তিত্ত্ব এর ইউটিউব লিংক-