সুনামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে পথচারী ও ছিন্নমূল মানুষের মাঝে ইফতার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দেন নুরুল হুদা মুকুট – News Portal 24
ঢাকাMonday , ২৬ এপ্রিল ২০২১

সুনামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে পথচারী ও ছিন্নমূল মানুষের মাঝে ইফতার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দেন নুরুল হুদা মুকুট

নিউজ পোর্টাল ২৪
এপ্রিল ২৬, ২০২১ ৩:০৯ অপরাহ্ন
Link Copied!

মুরাদ মিয়া, সুনামগঞ্জ প্রতিনিধি:: পবিত্র মাহে রমজানে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের উদ্যোগে শহরের বিভিন্ন স্থানে অসহায় দুস্থ,পথচারী ও ছিন্নমূল মানুষের মাঝে ইফতার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (২৬ এপ্রিল) বিকালে জেলা ছাত্রলীগের সভাপতি দীপঙ্কর কান্তি দের নেতৃত্বে জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা শহরের চেম্বার অব কমার্স ভবণের সামনে অসহায়-দুঃস্থ, পথচারী ও রিকশাচালকদের মাঝে প্রধান অতিথি হিসেবে ঐ সমস্ত ইফতার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী তুলে দেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল হুদা চপল,জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক এড.আজাদুল ইসলাম রতন,সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য ও তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অমল কান্তি কর।

জেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি লিখন আহমেদ, যুগ্ম সাধারন সম্পাদক হারুনুর রশিদ হারুন, জেলা ছাত্রলীগ নেতা অমিয় মৈত্র, সাইফুল ইসলাম রাজন, মাজিদুর রহমান মুন্না, প্রভাস পাল, দীপ্ত বনিক, হুজাইফা হুদা অনিক,দীপ্ত দাস ,অরুপ রায়,তোষার আফনান, সুনামগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগ নেতা সাফায়তে জামিল, কলেজ ছাত্রলীগ নেতা রিমন রহমান সহ জেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জেলা ছাত্রলীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে বলেন, ‘পবিত্র মাহে রমজান সিয়াম সাধনা ও আত্মশুদ্ধি মাস এই রমজান। এ উপলক্ষ্যে গরীব-দুঃখী, ভাসমান ও ছিন্নমূল মানুষের কষ্ট লাঘবে আমরা সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের পক্ষ থেকে তাদের পাশে দাড়াঁনোর চেষ্টা করছি। পুরো রমজান মাস জুড়ে সমাজের অসহায় মানুষদের পাশে থাকান অঙ্গীকার ব্যক্ত করেন।’