সরকারী নির্দেশনা অমান্য করায় দিনাজপুরে ‘পড়া লেখা’ কোচিং সেন্টারকে এক লক্ষ টাকা জরিমানা – News Portal 24
ঢাকাFriday , ৯ এপ্রিল ২০২১

সরকারী নির্দেশনা অমান্য করায় দিনাজপুরে ‘পড়া লেখা’ কোচিং সেন্টারকে এক লক্ষ টাকা জরিমানা

নিউজ পোর্টাল ২৪
এপ্রিল ৯, ২০২১ ৭:০১ পূর্বাহ্ন
Link Copied!

মো. আরমান হোসেন, দিনাজপুর প্রতিনিধি: সরকারী নির্দেশনা অমান্য করে দিনাজপুর শহরের বড়বন্দর এলাকার স্বাস্থ্য বিধি উপেক্ষা করে পাঠদান কর্মসূচী অব্যাহত রাখায় “পড়া লেখা কোচিং সেন্টার” এর পরিচালক মহিন্দ্রনাথ রায়কে ১ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে।

সকালে দিনাজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মাগফুরুল হাসান আব্বাসীর নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে এ জরিমানা করা হয়েছে। এসময় সংশ্লিষ্ট ও প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাগফুরুল হাসান আব্বাসী বলেন, বর্তমানে করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকারী নির্দেশনা না মেনে কোচিং সেন্টার পরিচালনা করায় প্রতিষ্ঠান কর্তৃপক্ষকে এই জরিমানা করা হয়েছে। তবে শহরের যেগুলো কোচিং সেন্টার গোপনে এখনো পরিচালনা করে আসছে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে এমন হুশিয়ারি জানান তিনি।

এসময় করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকারের নির্দেশনা মেনে চলার আহবান জানান ইউএনও মাগফুরুল হাসান আব্বাসী।

জানা গেছে, পড়া লেখা কোচিং সেন্টারের পরিচালক মহিন্দ্রনাথ রায় একই সাথে পাঁচবাড়ী ডিগ্রী কলেজের রসায়ন বিভাগের দায়িত্বরত শিক্ষক করোনা পরিস্থিতিতেও দীর্ঘদিন স্বাস্থ্য বিধি অমান্য করে কোচিং পরিচালনা করে আসছিল।

এ বিষয়ে কোচিং পরিচালক মহিন্দ্রনাথ রায় জরিমানার পরপরই নিজের ভুল স্বীকার করে সকল কার্যক্রম বন্ধ করেন ও আগামীতে এধরনের ভুল হবে না এমন আশাবাদ ব্যাক্ত করেন।