রামুতে বৌদ্ধ বিহার পরিদর্শনে ভারতের সেনাপ্রধান – News Portal 24
ঢাকাFriday , ৯ এপ্রিল ২০২১

রামুতে বৌদ্ধ বিহার পরিদর্শনে ভারতের সেনাপ্রধান

নিউজ পোর্টাল ২৪
এপ্রিল ৯, ২০২১ ১২:২৬ অপরাহ্ন
Link Copied!

রিপন বড়ুয়া, রামু-কক্সবাজার প্রতিনিধি:: কক্সবাজার জেলার রামু উপজেলা জোয়ারিয়ানালা ইউনিয়নের উত্তর মিঠাছড়ি বড়ুয়া পাড়া গ্রামে পাহাড়ের চূঁড়ায় অবস্থিত দেশের সর্ববৃহৎ ১০০ ফুট সিংহ শয্যা গৌতম বুদ্ধ মূর্তি ও বিহার পরিদর্শন করেন ভারতের সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল মনোজ মুকুন্দ নারাভান।

আজ শুক্রবার (০৯ এপ্রিল) বেলা ১ টা ৩০ মিনিটের সময় ভারত এর সেনাপ্রধান ভাবনা কেন্দ্র পৌছালে ফুলেল শুভেচ্ছা জানান অত্র প্রতিষ্টানের নেতৃবৃন্দ।
পরিদর্শনকালে আরো উপস্থিত ছিলেন, রামু সেনাবাহিনীর ১০ পদাতিক ডিভিশনের জিওসি ও এরিয়া কমান্ডার, কক্সবাজার এরিয়া মেজর জেনারেল আহমদ তাবরেজ শামস্ চৌধুরী সহ, র‍্যাব, বিজিবি, পুলিশ, উচ্চপ্রদস্থ কর্মকর্তা বৃন্দ।

সর্বপ্রথম বিহারে পৌঁছেই ১০০ ফুট সিংহ শয্যা গৌতম বুদ্ধ মূর্তি পরিদর্শন করেন। এবং তিনি দেশের সর্ববৃহৎ ১০০ ফুট বুদ্ধ মূর্তি চারিদিকে ঘুরে দেখেন।

পরে ভারত এর সেনাপ্রধানের সাথে বিমুক্তি বিদর্শন ভাবনা কেন্দ্র ও ১০০ ফুট সিংহ শয্যা গৌতম বুদ্ধ মূর্তির প্রতিষ্ঠাতা পরিচালক অধ্যক্ষ শ্রীমৎ করুণাশ্রী মহাথেরো সাথে কুশল বিনিময় করেন।

এসময় বিহারের অধ্যক্ষ শ্রীমৎ করুণাশ্রী মহাথেরো অত্র প্রতিষ্টান পরিদর্শনে আসায় জন্য ভারতের সেনাপ্রধান এর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।