ভালুকায় চেয়ারম্যান প্রার্থীর ফ্রি মাস্ক বিতরণ – News Portal 24
ঢাকাSunday , ১১ এপ্রিল ২০২১

ভালুকায় চেয়ারম্যান প্রার্থীর ফ্রি মাস্ক বিতরণ

নিউজ পোর্টাল ২৪
এপ্রিল ১১, ২০২১ ১১:৪৫ পূর্বাহ্ন
Link Copied!

ওমর ফারুক তালুকদার, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:: ময়মনসিংহের ভালুকা উপজেলার বিরুনীয়া ইউনিয়নে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে নৌকা মার্কায় মনোনয়ন প্রত্যাশী মাইদুল ইসলাম শেখ বিনামূল্যে মাস্ক বিতরন করেন।

জানা যায়, দ্বিতীয় ধাপ কোভিট-১৯ মোকাবেলায় গনসচেতনতা তৈরি করার লক্ষে করোনা ভাইরাস নিয়ন্ত্রনে নিরাপদ দূরত্ব বজায় রেখে মাইদুল ইসলাম শেখ বিরুনীয়া বাজারে ১১ এপ্রিল রোববার সারাদিন ব্যাপি ফ্রি মাস্ক বিতরন করেন। উল্লেখ্য মাইদুল ইসলাম শেখ বিরুনীয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি, বিরুনীয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আ’লীগের মনোনয়ন প্রত্যাশী।

ফ্রি মাস্ক বিতরন কালে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, ৭ নং ওয়ার্ড আ’লীগ সভাপতি মোঃ মহসিন মাস্টার, সাধারন সম্পাদক নবী হোসেন, ৯ নং ওয়ার্ড আ’লীগ সাধারন সম্পাদক আঃ রশিদ প্রমূখ। এছাড়াও ইউনিয়ন আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ফ্রি মাস্ক বিতরন অনুষ্ঠান পরিচালনা করেন বিরুনীয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ মহসিন আলম। মাইদুল ইসলাম শেখ বলেন করোনা ভাইরাস নিয়ন্ত্রনে নিরাপদ দূরত্ব বজায় রেখে বিরুনীয়া বাজারে সাধারন মানুষের মাঝে ফ্রি মাস্ক বিতরন করি।

পর্যায়ক্রমে ইউনিয়নের সকল মসজিদ, মাদরাসা ও হাট বাজারে মাস্ক বিতরণ করা হবে। এসময় তিনি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দেশ বাসির কাছে দোয়া কামনা করেন এবং প্রয়োজন ছাড়া ঘরের বাইরে না যাওয়ার জন্য সকলের প্রতি অনুরোধ জানান।