গৌরীপুরে ইটের সলিং উঠে গিয়ে সড়কের বেহাল দশা – News Portal 24
ঢাকাFriday , ৯ এপ্রিল ২০২১

গৌরীপুরে ইটের সলিং উঠে গিয়ে সড়কের বেহাল দশা

নিউজ পোর্টাল ২৪
এপ্রিল ৯, ২০২১ ১২:২১ অপরাহ্ন
Link Copied!

মো. হুমায়ুন কবির, গৌরীপুর:: ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ডৌহাখলা ইউনিয়নের তাতকুড়া বাজার হইতে কাটাশিয়া রোকনাকান্ধা ভায়া বড়ইতলা হাইওয়ে রাস্তা পর্যন্ত সংযোগ সড়কের বেহাল দশা।

স্থানীয়দের ভাষ্যমতে,, এই সংযোগ সড়কে ২০০১ সালে ময়মনসিংহ জেলা পরিষদের অর্থায়নে ৫০০ ফুঠ রাস্তা নির্মান করার পর বর্তমানে এ সড়কে ইটের সলিং উঠে গিয়ে বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে।

বৃষ্টি হলেই পানি জমে কাদাময় হওয়ায় চলাচল করাই দুষ্কর হয়ে দারিয়েছে এমনকি উপজেলা সদরের সঙ্গে যোগাযোগ করতে নিত্যদিন দুর্ভোগ পোহাচ্ছেন হাজার হাজার কৃষক, জরুরি সেবাগ্রহীতাসহ এলাকাবাসী।
সরেজমিন ঘুরে দেখা যায় ৫০০ ফুট সড়কের কার্পেটিং উঠে গিয়ে শতশত গর্তের সৃষ্টি হয়েছে চলতে হচ্ছে জীবনের ঝুকি নিয়ে।

স্থানীয়দের অভিযোগ, আইডিনং থাকার পরও (৩৬১২৩৪০২৪) গৌরীপুরের নির্বাচিত সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি সাহেব এই রাস্তা নির্মানের জন্য ৩০ শে মার্চ ২০১৭ সালে গৌরীপুর উপজেলা প্রকৌশলী বরাবর ডিওলেটার দিলেও ব্যবস্থা নেওয়া হয়নি বেশ কয়েক বছর দূ্র্ভোগ পোহাতে হচ্ছে আমাদের।

আরেক কৃষক মনির হোসেন বলেন উপজেলা সদরে যাওয়া যেমন মুশকিল, তেমনি মূমুর্ষু রোগী ও গর্ভবতীদের হাসপাতালে নেওয়া খুবই কষ্টসাধ্য।
এলাকার সিএনজি চালক দুলু মিয়া হোসেন বলেন ভাঙা সড়কে গাড়ী চালাতে গিয়ে প্রায়ই গাড়ি নষ্ট হচ্ছে, বিভিন্ন মেশিনারিজ পার্স ভেঙ্গে যাচ্ছে আয়ের চেয়ে ব্যয় বেশী হচ্ছে।

এ বিষয়ে উপজেলা প্রকৌশলী (এলজিইডি) আবু সালেহ মো. ওয়াহেদূল হক জানান, পরিদর্শন করে ও বরাদ্দ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।